thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

জমায়েতের অনুমতি চেয়ে বিএনপির চিঠি

২০১৩ ডিসেম্বর ২৫ ১৫:১৮:২৩
জমায়েতের অনুমতি চেয়ে বিএনপির চিঠি

দ্য রির্পোট প্রতিবেদক : ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচিতে নয়াপল্টনে জমায়েতের অনুমতি চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারের কার্যালয়ে চিঠি দিয়েছে বিএনপি।

নয়াপল্টনে গণজমায়েত ও মাইক ব্যবহারের অনুমতি এবং সারাদেশ থেকে আগত নেতাকর্মীদের হোটেলে থাকাসহ বিরোধীদলীয় নেতার সার্বিক নিরাপত্তা দেওয়ার অনুরোধ জানানো হয় দলটির পক্ষ থেকে।

বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুকের নেতৃত্বে বিএনপির তিন সদস্যের প্রতিনিধি দলটি বুধবার সকালে ডিএমপি সদর দফতরে গিয়ে কমিশনার বেনজীর আহমেদের সঙ্গে সাক্ষাৎ করে এ চিঠি দেন।

প্রতিনিধি দলের অপর দুই সদস্য হলেন-সংসদ সদস্য এ বিএম আশরাফ উদ্দিন নিজান ও বিএনপির সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম।

এদিকে পুলিশ কমিশনার বেনজীর আহমেদ সাংবাদিকদের বলেন, ‘২৯ ডিসেম্বর বিএনপির সমাবেশের অনুমতির বিষয়ে এখনই কোনো সিদ্ধান্তের কথা বলা যাচ্ছে না। এছাড়া এখনই এ বিষয়ে মন্তব্য করা সমীচীন হবে না। সমাবেশের বিষয়ে বিভিন্ন দিক বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।’

উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে জাতীয় পতাকা হাতে ‘মার্চ ফর ডেমোক্রেসি’ নামে ২৯ ডিসেম্বর ঢাকা অভিমুখে যাত্রার কর্মসূচি ঘোষণা করেন। ওইদিন ঢাকায় এসে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে জমায়েতের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান খালেদা জিয়া।

(দ্য রিপোর্ট /এমএইচ/এনডিএস/রাসেল/ডিসেম্বর ২৫,২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর