thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

দেয়াল টপকে খবরের শিরোনাম

২০১৩ ডিসেম্বর ২৬ ১৩:০৯:০৭
দেয়াল টপকে খবরের শিরোনাম

দ্য রিপোর্ট ডেস্ক : নাছোড়বান্দা আলোকচিত্রীদের চোখ ফাঁকি দিতে দেয়াল টপকে খবরের শিরোনাম হয়েছেন হালের সেনসেশন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। খবর ডিএনএ ইন্ডিয়ার।

জানা গেছে, সম্প্রতি মুম্বাইয়ের একটি প্রেক্ষাগৃহে বন্ধুবান্ধবদের সঙ্গে ছবি দেখতে গিয়েছিলেন আনুশকা। ছবি দেখা শেষে প্রেক্ষাগৃহ থেকে বের হওয়ার পরই বাইরে অপেক্ষমাণ আলোকচিত্রীদের উপস্থিতি টের পান তিনি। কয়েকজন আলোকচিত্রী তার ছবিও তোলেন।

একপর্যায়ে আলোকচিত্রীদের চোখ ফাঁকি দিতে দেয়াল টপকে বাইরের রাস্তায় আসেন আনুশকা। রাস্তায় তার জন্য অপেক্ষমাণ গাড়িতে ওঠে দ্রুত চলে যান তিনি। আনুশকার এমন অদ্ভুত আচরণে প্রত্যক্ষদর্শীরা খুবই অবাক হয়েছেন। আনুশকার সঙ্গে ছিলেন ক্রিকেটার বিরাট কোহলি।

এ প্রসঙ্গে একজন প্রত্যক্ষদর্শী দাবি করেন, ‘সেদিন গাড়ির ভেতর আনুশকা ও বিরাটকে স্পষ্ট দেখেছি আমি। সে সময় তারা একে অপরের সঙ্গে গল্পে মশগুল ছিলেন। আনুশকার পরনে ছিল গোলাপি রংয়ের চমৎকার একটি পোশাক। আর কালো রংয়ের জিনস ও টি-শার্টের পাশাপাশি মাথায় টুপি পরেছিলেন বিরাট। পরে গাড়িটি ইয়ারি রোডের দিকে চলে যায়। আনুশকা ওই এলাকায় থাকেন।’
একটি শ্যাম্পুর বিজ্ঞাপনচিত্রের মডেলিংয়ে ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে আনুশকার সখ্য গড়ে ওঠে। গত ১০ নভেম্বর মধ্যরাতে মুম্বাইয়ের ভারসোভা এলাকায় আনুশকার কালো রঙের রেঞ্জ রোভার গাড়িতে দেখা যায় বিরাটকে। তাদের একসঙ্গে দেখা যাওয়ার পর এই জুটির প্রেমের খবরও চাউর হয় বলিউডে।
প্রসঙ্গত, ক্রিকেট তারকা ও বলিউড তারকাদের মধ্যে প্রেমের ইতিহাস বেশ দীর্ঘ। বলিউড-ক্রিকেট প্রেম উপাখ্যানে নাম লিখিয়েছেন শর্মিলা ঠাকুর-মনসুর আলী খান পতৌদি থেকে শুরু করে সংগীতা বিজলানি-আজহার উদ্দিন, নিনা গুপ্তা-ভিভিয়ান রিচার্ডস, কিম শর্মা-যুবরাজ সিং, ঈশা শর্বাণী-জহির খানসহ আরও অনেকে।
(দ্য রিপোর্ট/এআর/এইচএসএম/শাহ/ডিসেম্বর ২৬, ২০১৩)


পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর