thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

সালমানের জুটি ইলি

২০১৩ ডিসেম্বর ২৬ ১৫:০১:৫৬
সালমানের জুটি ইলি

দ্য রিপোর্ট ডেস্ক : সালমান খান তার প্রিয় মডেল-অভিনেত্রী ইলি এভ্রাম এর সঙ্গে অভিনয়ের ঘোষণা দিয়েছেন। বিগ বস সেভেন সিজনের উপস্থাপক সালমান ও ইলির কেমিস্ট্রি নিয়ে এরমধ্যেই আলোচনায় সরব বলিউডপাড়া। এবার সেই ঘটনায় রং ছড়ালেন স্বয়ং সালমান। খবর ডিএনএইন্ডিয়ার।

যারা এই জুটিকে পর্দায় দেখতে ব্যাকুল, তাদের জন্য অবশ্যই এটি সুখবর। রিয়েলিটি শো বিগ বস এর ফাইনালে এবার সালমান ও ইলিকে একসঙ্গে পারফর্ম করতে দেখা যাবে সালমান অভিনীত ‘এক থা টাইগার’ সিনেমার জনপ্রিয় গান ‘মাশাল্লা’য়।

বিগ বস উপস্থাপনার সময় ইলির সঙ্গে সালমানের হাস্যকৌতুক ও মূল্যায়নধর্মী মন্তব্য কারো দৃষ্টি এড়ায়নি। এ সময় সালমান জানান, ইলি দেখতে অনেকটাই পাঁচ বছর আগের ক্যাটরিনার মতো। তিনি দর্শকদের উদ্দেশ্যে তার মন্তব্যের সমর্থনে উচ্ছ্বাস করতে ইঙ্গিতবাহী আচরণ করেন।

সূত্র জানিয়েছে ইলির সঙ্গে সালমান যোগাযোগ রাখছেন। ক্রিসমাস উপলক্ষে উপহার পাঠানোর খবরও উঠে এসেছে আলোচনায়। দর্শক আগ্রহের কথা ভেবে ও চমক সৃষ্টি করতেই তাদের একসঙ্গে পারফর্ম করানোর চিন্তা করেছে কালারস টিভি।

অন্যদিকে সমালোচকরা কিন্তু ক্যাটরিনার সঙ্গে অভিনীত গানে ইলির পারফর্মের ব্যাপারে সালমানের এই সিদ্ধান্তে অন্যকিছুর গন্ধ খুঁজছেন। প্রসঙ্গত, ইলি বিগ বস সেভেন এর বাদ পড়া প্রতিযোগীদের একজন।

(দ্য রিপোর্ট/এআর/এইচএসএম/রাসেল/ডিসেম্বর ২৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর