thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

আইনশৃঙ্খলা রক্ষায় মহাজোটের বিবৃতি

২০১৩ ডিসেম্বর ২৬ ২০:৫৭:৪৯
আইনশৃঙ্খলা রক্ষায় মহাজোটের বিবৃতি

দ্য রিপোর্ট প্রতিবেদক : চিহ্নিত সন্ত্রাসী ও জঙ্গিদের অবিলম্বে গ্রেফতার করে রাজধানী ঢাকায় আইনশৃঙ্খলা রক্ষার আহ্বান জানিয়েছেন ক্ষমতাসীন মহাজোটের সংসদ সদস্য ও প্রার্থীরা।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত বুধবার রাতে এক বিবৃতিতে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত বিভিন্ন সংস্থা ও বাহিনীর প্রতি এই আহ্বান জানানো হয়।

বিবৃতিদাতারা হলেন- অ্যাডভোকেট সাহারা খাতুন, রাশেদ খান মেনন, কাজী ফিরোজ অর রশিদ, জাহাঙ্গীর কবীর নানক, সৈয়দ আবুল হোসেন বাবলা, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সাবের হোসেন চৌধুরী, অ্যাডভোকেট কামরুল ইসলাম, কামাল আহমেদ মজুমদার, এ. কে. এম রহমত উল্লাহ, মো. হাবিবুর রহমান মোল্লা, আসলামুল হক, ইলিয়াস উদ্দিন মোল্লা, আসাদুজ্জামান খান কামাল, ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, অ্যাডডভোকেট সানজিদা খানম।

বিবৃতিতে বলা হয়, আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য দশম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বেগম খালেদা জিয়ার নেতৃত্বাধীন ১৮ দলীয় জোট দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাসী জঙ্গিদের লেলিয়ে দিয়ে বোমা, ককটেল, পেট্রোলবোমা হামলা, গুলিবর্ষণ, অগ্নিসংযোগ ইত্যাদির মাধ্যমে নাশকতা করে অসংখ্য নারী, পুরুষ, শিশু হত্যা করে এক নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি করেছে।

বিবৃতিতে আরো বলা হয়, উদ্ভূত পরিস্থিতিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দেশের নিরীহ নিরাপরাধ মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করার জন্য কঠোর ব্যবস্থা গ্রহণ করায় ইতোমধ্যেই দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিভিন্ন স্থান থেকে চিহ্নিত, বোমাবাজ, জঙ্গি সন্ত্রাসীগোষ্ঠী রাজধানী ঢাকার বিভিন্ন হোটেল, মেস, বস্তি এবং আত্মীয় পরিচয়ে বিভিন্ন বাসা-বাড়িতে অবস্থান নিয়েছে। এই সকল গণবিরোধী সন্ত্রাসী, জঙ্গিগোষ্ঠী যে কোন সময় রাজধানী ঢাকার আইনশৃঙ্খলা নস্যাৎ করে এক অরাজক পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছে।

বিবৃতিতে ঢাকাবাসীর জানমাল, সহায়-সম্পদ রক্ষা ও শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করার জন্য রাজধানী ঢাকায় বসবাসকারী সকল শ্রেণীপেশার নাগরিকদের এদের ব্যাপারে সতর্ক থেকে চিহ্নিত সন্ত্রাসী, বোমাবাজ জঙ্গিদের গ্রেফতার ও দমন করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করার আহ্বান জানানো হয়।

(দ্য রিপোর্ট/এইউএ/এসবি/ডিসেম্বর ২৬, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর