thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

নির্বাচনী পোস্টারে সয়লাব গুলশান

২০১৩ ডিসেম্বর ২৭ ১৬:৩২:০৭
নির্বাচনী পোস্টারে সয়লাব গুলশান

দ্য রির্পোট প্রতিবেদক : ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নিবার্চন। হাতেগোনা কয়েকদিন বাকি। রাজধানীতে নিবার্চনী আমেজ না থাকলেও ঢাকা-১৭ আসনের গুলশান এলাকা ছেয়ে গেছে নির্বাচনী পোস্টারে।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন বর্জনের ঘোষণা দিলেও গুলশান এলাকায় লাঙ্গল প্রতীকের পোস্টার চোখে পড়ার মতো। গুলশান এলাকা যেন এরশাদের পোস্টারে সয়লাব। বসে নেই আনোয়ার হোসেন মঞ্জুর জাতীয় পার্টির প্রার্থী কর্নেল (অব.) ড. আব্দুল লতিফ মল্লিক। সাইকেল প্রতীক নিয়ে লড়ছেন তিনি।

শুক্রবার বিকেল ৩টার দিকে গুলশান-২ লেকপার্ক এলাকায় পথচারীদের মধ্যে পোস্টার বিতরণ করতে দেখা যায় মল্লিক সমর্থকদের। ঢাকা-১৭ আসনের প্রার্থী মল্লিক তারা অঙ্গীকারনামায় শুরুতেই বলেছেন, রাজনীতি ও সমাজসেবার একমাত্র লক্ষ্য মানুষের কল্যাণ। অঙ্গীকারনামায় আরও বলা হয়েছে, গণতন্ত্রেও মূলমন্ত্র হলো ত্যাগের আদর্শে উদ্দীপ্ত হয়ে জনসেবা। কেবল ক্ষমতার পালাবদল পরির্বতন আনে না, ভালো কিছু করার জন্য এবং অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে ঐক্যবদ্ধ জাতি হিসেবে এগোতে পারলেই সঠিক পরিবর্তন সম্ভব। রাজনীতিতে শেষ কথা আছে- তা কেবল জনগণের কল্যাণে।

গুলশানে খালেদা জিয়ার বাসার সামনেও দুই প্রার্থীর পোস্টারে ছেয়ে গেছে। ওই রাস্তায় রশি দিয়ে সারি সারি করে ঝুলানো আছে এরশাদ ও মল্লিকের পোস্টার।

এলাকাবাসী জানান, শুক্রবার থেকে গুলশান এলাকায় পোস্টার সাঁটানোর কাজ শুরু হয়েছে।

গুলশান লেকপার্ক ঘেঁষেই পিঠা বিক্রি করেন নূরজাহান বেগম। কথা হয় তার সঙ্গে। তিনিও জানান, শুক্রবার দুপুরের পর এলাকায় পোস্টার লাগনো শুরু হয়েছে।

বিএনপি নিবার্চনে না গেলে খালা আপনি কি ভোট দিতে যাবেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘মাগো, বলে কী, ভোট দিতে যাব না? আমার ভোট আমি দিবো, যে ইচ্ছা সে জিতবে।’

(দ্য রিপোর্ট/এমএইচ/জেএম/রাসেল/ডিসেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর