thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

‘মার্চ ফর ডেমোক্রেসি’ সফল করতে খালেদার ভিডিও বার্তা

২০১৩ ডিসেম্বর ২৭ ১৬:৩০:৫১
‘মার্চ ফর ডেমোক্রেসি’ সফল করতে খালেদার ভিডিও বার্তা

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেত্রী খালেদা জিয়া শুক্রবার বিকেলে এক ভিডিও বার্তায় ২৯ ডিসেম্বরের ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচি সফল করার আহ্বান জানিয়েছেন।

এই ভিডিও বার্তায় তিনি দলীয় নেতাকর্মীদের মার্চ ফর ডেমোক্রেসি কর্মসূচিতে সকল বাধা-বিপত্তি পেরিয়ে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছেন। এতে তিনি বলেন, আমি যদি কোনো কারণে কর্মসূচিতে অংশ নিতে না পারি, আপনারা সকলে সব বাধা বিপত্তি উপেক্ষা করে গণতন্ত্রের অভিযাত্রায় যোগদান করবেন। ভিডিও বার্তাতে খালেদা জিয়া দেশবাসীকে এই কর্মসূচিতে যোগদানের আহ্বান জানান।

প্রসঙ্গত, গত ২৪ ডিসেম্বর চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মার্চ ফর ডেমোক্রেসি কর্মসূচি ঘোষণা করেন খালেদা জিয়া। এ সময় তিনি ‘প্রহসনের’ নির্বাচন বন্ধ ও গণতন্ত্র রক্ষায় জনগণকে ‘ঢাকা অভিমুখে যাত্রা’র আহ্বান জানান। এ কর্মসূচিকে ‘মার্চ ফর ডেমোক্রেসি’ নামে অভিহিত করে সরকারকে এতে বাধা না দেওয়ারও আহ্বান জানান তিনি।

খালেদা জিয়া ওইদিন জনগণকে জাতীয় পতাকা হাতে নিয়ে ঢাকা অভিযাত্রা করে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জমায়েত হওয়ার আহ্বান জানান।

‘প্রহসনের’ নির্বাচন বন্ধ ও গণতন্ত্র রক্ষায় রবিবার জনগণকে ‘ঢাকা অভিমুখে যাত্রা’র আহ্বান করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এ কর্মসূচিকে ‘মার্চ ফর ডেমোক্রেসি’ নামে অভিহিত করে সরকারকে এতে বাধা না দেওয়ারও আহ্বান জানান তিনি।

গুলশানে নিজ কার্যালয়ে মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬টায় এক সংবাদ সম্মেলন এ কর্মসুচি ঘোষণা করে খালেদা জিয়া ওইদিন জনগণকে জাতীয় পতাকা হাতে নিয়ে ঢাকা অভিযাত্রা করে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জমায়েত হওয়ার আহ্বান জানান।

- See more at: http://www.thereport24.com/?page=details&article=21.8342#sthash.1Xcoz4di.dpuf

(দ্য রিপোর্ট/এমএইচ/এইচএসএম/রাসেল/ডিসেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর