thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

‘জামায়াতের শোকে বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে’

২০১৩ ডিসেম্বর ২৭ ১৭:৩৭:৪৬
‘জামায়াতের শোকে বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে’

মুন্সীগঞ্জ সংবাদদাতা : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জামায়াত জঙ্গী সংগঠন হিসেবে হাই কোর্ট রায় দিয়েছেন। সেই শোকে বিএনপি নেত্রী নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। তাই তিনি জামায়াতকে সঙ্গে নিয়ে দেশকে ধ্বংস করা ও নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছেন।

শুক্রবার বিকেল ৪টায় লৌহজং কলেজ মাঠে মুন্সীগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলির নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। এ সময় তিনি উন্নয়নের জন্য মুন্সীগঞ্জ-২ আসনের প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপি নেত্রীর জন্ম এদেশে নয় বলে দেশের জনগণের প্রতি তার কোন মায়া নেই। তিনি (খালেদা) নিজ বাসভবনে বসে পোলাও- কোরমা-বিরানী খান। আর নিজের লোক দিয়ে রাস্তায় বাস পুড়িয়ে জনগণকে হত্যা করার পরিকল্পনা করেন।

আওয়ামী লীগ আমলে সকল উন্নয়ণ হয়েছে বলে দাবি করে তিনি বলেন, আমরা ১০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করেছি। প্রতিটি ইউনিয়নে একটি করে তথ্যসেবা কেন্দ্র স্থাপন করে একজন করে লোকের কর্মসংস্থানের ব্যবস্থা করেছি। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় এলে প্রতিটি উপজেলায় একটি করে শিক্ষাপ্রতিষ্ঠান সরকারিকরণ করার অঙ্গীকার ব্যক্ত করেন শেখ হাসিনা।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব ফকির মো. আব্দুল হামিদের সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নূহ-উল আলম লেলিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, অ্যাডভোকেট সানজিদা খানম এমপি, ফজিলাতুন্নেসা ইন্দিরা, বদিউজ্জামান ডাবলু, এনামুল হক শামীম, জেলা আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহমেদ, কামরুল হাসান বাবুল, ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, ওসমান গণি তালুকদার, আব্দুর রশীদ শিকদারসহ স্থানীয় নেতৃবৃন্দ ।

লৌহজংয়ের জনসভা শেষে শ্রীনগর স্টেডিয়ামে মুন্সীগঞ্জ-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী সুকুমার রঞ্জন ঘোষের অপর এক নির্বাচনী জনসভায় ভাষণ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গোপালগঞ্জের টুঙ্গীপাড়া থেকে ঢাকায় ফেরার পথে ২টা ৩০ মিনিটে কাওড়াকান্দি ঘাটে এসে ফেরি কলমিলতায় পদ্মা নদী পাড়ি দিয়ে ৩টা ৩৮ মিনিটে মাওয়া ঘাটে এসে পৌঁছান প্রধানমন্ত্রী। এরপর তিনি শুক্রবার বিকেল ৪টায় লৌহজং কলেজ মাঠে মুন্সীগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলির নির্বাচনী জনসভায় বক্তব্য দেন।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে প্রতিটি পয়েন্টে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয় আইন শৃঙ্খলা বাহিনী। দলীয় নেতাকর্মীরা মিছিল নিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সমাবেশস্থলে যোগ দেন ।

(দ্য রিপোর্ট/জিএমএ/এসবি/রাসেল/ডিসেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর