thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

‘ঢাকা অভিযাত্রার ফাঁদে পা দেবে না জনগণ’

২০১৩ ডিসেম্বর ২৭ ১৯:২৫:০৩
‘ঢাকা অভিযাত্রার ফাঁদে পা দেবে না জনগণ’

সিরাজগঞ্জ সংবাদদাতা : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২৯ ডিসেম্বর তথাকথিত ঢাকা অভিযাত্রার নামে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া যে কর্মসূচি ঘোষণা করেছেন তা ফাঁকা বুলিতে পরিণত হবে। জনগণ তাদের ফাঁদে পা দেবেনা।

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার চৌহালী ডিগ্রি কলেজ মাঠে শুক্রবার বিকেলে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। নির্বাচনে যাতে ভোটাররা সব ভয়ভীতি উপেক্ষা করে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করতে পারে তার ব্যবস্থা নিতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের নির্দেশ দেন নাসিম। এ সময় তিনি নৌকা প্রতীকে ভোট দিয়ে আব্দুল মজিদ মন্ডলকে সিরাজগঞ্জ-৫ আসনে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নওয়াজেশ আলী মোল্লার সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কে এম হোসেন আলী, সহ সভাপতি আবু ইউসুফ সূর্য, মোস্তফা কামাল খান, অ্যাডভোকেট আব্দুর রহমান, সিরাজগঞ্জ-২ আসনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, আব্দুর রশীদ বাবুল প্রমুখ বক্তব্য দেন।

মোহাম্মদ নাসিম বলেন, সাংবিধানিক বাধ্যবাধকতার কারণে ঘোষিত তফসিল অনুযায়ী ৫ জানুয়ারির নির্বাচন হতেই হবে। কারও হুমকিতে দশম জাতীয় সংসদ নির্বাচন বন্ধ হবেনা।

তিনি বলেন, নিবন্ধন বাতিল হওয়ায় বিএনপির মিত্র জামায়াত নির্বাচন করতে পারবেনা, তাই নানা অজুহাত সৃষ্টি করে বিএনপিও নির্বাচনে অংশ নেওয়া থেকে বিরত থাকছে। তাদের এ অযৌক্তিক সিদ্ধান্ত জায়েজ করতে তারা নির্লজ্জ মিথ্যাচার করে দেশবাসীকে নানা ধরনের অপপ্রচারে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে।

নাসিম বলেন, ৫ মে হেফাজতকে মাঠে নামিয়ে তারা ফায়দা লুটতে চেয়েছিল, এখন আবার ২৯ ডিসেম্বর ঢাকা অভিযাত্রার নামে গালভরা কর্মসূচি দিয়ে তারা নতুন সন্ত্রাসের পাঁয়তারা করছেন।

(দ্য রিপোর্ট/আরকে/এসবি/রাসেল/ডিসেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর