thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

বিএনপির কর্মসূচি প্রতিহত করতে সাংস্কৃতিক অনুষ্ঠান

২০১৩ ডিসেম্বর ২৮ ১৯:২৮:৩৬

দ্য রিপোর্ট প্রতিবেদক : রবিবারের ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচিকে প্রতিহত করতে রাজধানীর বিভিন্ন মোড়ে মোড়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে আওয়ামী লীগ। বিশেষ করে রাজধানীর প্রবেশ পথগুলোতে এ ধরনের অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। কোনো কোনো স্থানে স্টেজ করে অনুষ্ঠান পরিচালনা করতে দেখা গেছে।

শনিবার সরেজমিনে দেখা গেছে, আমিনবাজার, গাবতলী, টেকনিক্যাল ও কল্যাণপুর এলাকার মোড়গুলোতে স্থানীয় আওয়ামী লীগ নেতারা সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছে। ফলে নেতাকর্মীরাসহ স্থানীয় লোকজন রাস্তা ঘিরে অনুষ্ঠান দেখতে জড়ো হতে দেখা গেছে। এতে যে দু’একটি যানবাহন চলছে তা বাধাগ্রস্ত হচ্ছে।

অনেক সময় ওই মোড়গুলোতে দু’একটি নগর পরিবহন যাত্রী নামানোর জন্য থামলে হেলপারদের মারধর করা হচ্ছে। দুপুর সোয়া ২টার দিকে ঠিক এমনই একটি ঘটনা ঘটতে দেখা যায় গাবতলী বাস টার্মিনালের সামনে। যাত্রী নামানোর জন্য বৈশাখী নামের একটি যাত্রীবাহী বাস গাবতলী বাস টার্মিনালের সামনে থামলে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনায় সহায়তাকারী দু’জন আওয়ামী লীগ কর্মী বাসের হেলপারকে মারধর করে। আর বাসে বসে থাকা সব যাত্রী নামিয়ে দ্রুত ওই এলাকা ত্যাগ করার কথা বলেন। ওই সময় বাসটি যাত্রী নামিয়ে সজোরে চালিয়ে ওই স্থান ত্যাগ করে।

(দ্য রিপোর্ট/এনটি/এপি/ডিসেম্বর ২৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর