thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

জাতীয় সাংবাদিক সংস্থার দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

২০১৩ ডিসেম্বর ২৮ ১৯:৩৩:৪৪
জাতীয় সাংবাদিক সংস্থার দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় সাংবাদিক সংস্থার ১৮তম দ্বি-বার্ষিক কাউন্সিল অধিবেশন জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে শনিবার বিকেলে অনুষ্ঠিত হয়।

কাউন্সিলে ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আলতাফ মাহামুদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমি সাংবাদিকতাকে ভালোবাসি। তবে সাংবাদিকতাকে যারা ভালোবাসেন, তাদের সবচেয়ে বেশি ভালোবাসি।

তিনি বলেন, সাংবাদিকদের উচিত মানুষের কথা বলা। তাদের কথা লেখা। আমরা বর্তমানে রাজনৈতিক পরিস্থিতি নিয়ে এতো বেশি মেতে উঠেছি যে সাধারণ মানুষের কথা ভুলেই গেছি। কিন্তু সাংবাদিকতার মানে শুধু রাজনৈতিক পরিস্থিতি নিয়ে মাতামাতি নয়।

তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন, আজকালের সাংবাদিকরা বেশি ভদ্র হয়ে গেছেন। তারা প্রেস ক্লাব থেকে রিকসা বা গাড়িতে করে নিজ নিজ অফিসে চলে যান। কিন্তু তারা যদি তা না করে হাটতে হাটতে অফিসের দিকে যান, তবে সাধারণ মানুষের অনেক বিচিত্র পরিস্থিতি দেখা যায়। যা সারা দেশের মানুষের কাছে তুলে ধরা অত্যন্ত জরুরী।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর সূয্য, ইকবাল হাসান, জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান নূর ইসলাম প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমএম/এমএইচও/জেএম/ডিসেম্বর ২৮, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর