thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

সংবাদ সম্মেলন শেষে গ্রেফতার মেজর হাফিজ

২০১৩ ডিসেম্বর ২৯ ১৯:১৬:৫৭
সংবাদ সম্মেলন শেষে গ্রেফতার মেজর হাফিজ

দ্য রিপোর্ট প্রতিবেদক : সারাদেশে অনির্দিষ্টকালের অবস্থান কর্মসূচি ঘোষণার পর জাতীয় প্রেস ক্লাব থেকে বের হওয়ার সময়ই গ্রেফতার হলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।

রবিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে ১৮ দলের পক্ষে সারাদেশে অনির্দিষ্টকালের সড়ক ও নৌপথে অবস্থান কর্মসূচি ঘোষণা করে বের হওয়ার সময় সাদা পোশাকের পুলিশ তাকে তুলে নিয়ে যায়।

বিষয়টি দ্য রিপোর্টকে নিশ্চিত করেছেন ডিবির যুগ্ম-কমিশনার মনিরুল ইসলাম।তিনি জানান, মেজর হাফিজ উদ্দিন আহমেদকে যৌথবাহিনী গ্রেফতার করে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।

পুলিশের উপ-কমিশনার মাসুদুর রহমান বলেন, ‘আটকের পর হাফিজ উদ্দিনকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।’

এর আগে কর্মসূচির ঘোষণায় হাফিজ উদ্দিন বলেন, ‘যতদিন পর্যন্ত তফসিল বাতিল না হবে ততদিন পর্যন্ত সারাদেশের সকল থানা জেলা উপজেলা মহানগরে ১৮ দলীয় জোটসহ সকল শ্রেণির মানুষ রাজপথ নৌপথে অবস্থান গ্রহণ করবে।পাশাপাশি ১৮ দলের পক্ষ থেকে গণতন্ত্রের এই অভিযাত্রা কালকেও থাকবে। খালেদা জিয়া এই সমাবেশে নেতৃত্ব দেবেন।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যার পর জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন থেকে গাড়িযোগে বের হওয়ার সময় সাবেক মন্ত্রী বিএনপির সিনিয়র নেতা মেজর হাফিজকে আটকের চেষ্টা চালায় পুলিশ। তবে সে যাত্রায় তারা ব্যর্থ হলেও রবিবার সফল হয়।

(দ্য রিপোর্ট/টিএস/এপি/ডিসেম্বর ২৯, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর