thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

‘যেকোনো মূল্যে আ.লীগের পতন ঘটাতে হবে’

২০১৩ ডিসেম্বর ২৯ ২০:১৩:৪৯
‘যেকোনো মূল্যে আ.লীগের পতন ঘটাতে হবে’

দ্য রিপোর্ট প্রতিবেদক : দেশ ও ইসলাম রক্ষায় আওয়ামী লীগের পতনের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেন জমিয়তে উলামায়ে ইসলাম।

এছাড়া ‘গণতন্ত্রের অভিযাত্রা’ কর্মসূচিতে বাধাদান ও বেগম খালেদা জিয়াকে তার বাড়িতে অবরুদ্ধ করে রাখার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জমিয়তে উলামায়ে ইসলাম।

এক যুক্ত বিবৃতিতে রবিবার রাতে জমিয়তের নেতারা এ প্রতিবাদ জানান। বিবৃতিতে দেশ ও ইসলাম রক্ষায় আওয়ামী লীগের পতনের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেন তারা।

নেতারা বলেন, ‘আওয়ামী লীগ এখন রক্তচোষা দানবে পরিণত হয়েছে। প্রতিদিন দেশের মানুষের রক্ত ঝরিয়ে তারা তাদের রক্তের পিপাসা মেটায়। আজ আওয়ামী সন্ত্রাসীরা জাতির শ্রেষ্ঠতম সন্তান আইনজীবী, সাংবাদিক ও বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষকদের উপর যেভাবে হামলা চালিয়েছে, তার নিন্দা জানানোর ভাষাও খুঁজে পাচ্ছি না আমরা। কোনো সভ্য ও স্বাধীন দেশে এমন ঘৃণ্য ও বর্বর কাজ কল্পনাও করা যায় না।’

বিবৃতিতে স্বাক্ষর করেন জমিয়তে উলামায়ে সভাপতি শায়েখ আব্দুল মোমিন, নির্বাহী সভাপতি মোস্তফা আজাদ, সিনিয়র সহসভাপতি নূর হোসাইন কাসেমী, ভারপ্রাপ্ত মহাসচিব অ্যাডভোকেট শাহীনূর পাশা চৌধুরী, যুগ্ম-মহাসচিব মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, মহান‎গর সেক্রেটারি মাওলানা মুহিউদ্দীন ইকরাম, প্রচার সম্পাদক মাওলানা ওয়ালী উল্লাহ আরমান প্রমুখ।

(দ্য রিপোর্ট/কেএ/এমএইচও/নূরুল/ডিসেম্বর ২৯, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর