thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

তিনশ নয়, চারশ কোটির দৌড়ে ধুম-থ্রি

২০১৩ ডিসেম্বর ৩০ ১৪:৪৭:০৭
তিনশ নয়, চারশ কোটির দৌড়ে ধুম-থ্রি

দ্য রিপোর্ট ডেস্ক : বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ও যশরাজ ফিল্মস প্রযোজিত ধুম-থ্রি সিনেমা মুক্তির প্রথম সপ্তাহেই ৩০০ কোটি রুপির ক্লাবে প্রবেশ করেছে। এখানেই শেষ নয়, অষ্টম দিনের আয় ধুম-থ্রি এরইমধ্যে ৪০০ কোটি রুপির কাছাকাছি এসে দাঁড়িয়েছে। খবর বলিউড মান্ত্রা ডটকমের।

জানা যায়, আমির খান অভিনীত ধুম-থ্রি বলিউড ফিল্মের রেকর্ড ভেঙে চুরমার করে দিয়েছে। সিনেমাটি ‘কৃষ-থ্রি’ ‘চেন্নাই একপ্রেস’ ও ‘থ্রি-ইডিয়টস’ এর কৃতিত্ব পেছনে ফেলে বলিউড ফিল্মের সর্বোচ্চ আয়ের তালিকায় আসন গেড়েছে। খুব শিগগিরই ৪০০ কোটি রুপির ক্লাবে প্রবেশ করতে যাচ্ছে আমির ও যশরাজের বছরের শেষ চমক।

মুক্তা আর্টস এর স্বত্বাধিকারী বলিউড ফিল্ম ব্যবসায়ী সঞ্জয় ঘাই জানান, ‘ধুম-থ্রি খুব সহজেই চেন্নাই এক্সপ্রেসের আয় অতিক্রম করছে। ধুম সিরিজ ও আমির খানের জনপ্রিয়তা সিনেমাটিকে দ্রুত সাফল্য এনে দিয়েছে।’

প্রযোজনা সূত্রে জানা যায়, ১০০ কোটি রুপি বাজেটে নির্মিত রুপি শুধু ভারতেই নয়, আয়ের দিক থেকে রেকর্ড করেছে পাকিস্তান ও নেপালের বাজারেও। সপ্তাহ শেষে পাকিস্তানে ফিল্মটির আয় ৭.২৫ কোটি রুপি। নেপালে এই আয় ২৬.৫৭ কোটি রুপি। নেপালে তো ধুম-থ্রি’র তান্ডবে প্রযোজকরা তাদের নিজেদের মুক্তি প্রতিক্ষীত ছবি মুক্তি স্থগিত রেখে খবরের শিরোনাম হয়েছেন।

২০ ডিসেম্বর ভারতের প্রায় ৪০০০ স্ক্রিনে মুক্তি পাওয়া ধুম থ্রি হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষার ভার্সনে ভালো ব্যবসা করেছে।

ধুম-থ্রি’তে আমির খান ছাড়াও বরাবরের মতো অভিনয় করেছে অভিষেক বচ্চন ও উদয় চোপড়া, সাথে আছেন লাস্যময়ী ক্যাটরিনা কাইফ। নানা খবর ও একের পর এক চমক রেখে মুক্তির আগেই ছবিটি দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে চলে আসে।

(দ্য রিপোর্ট/এআর/লতিফ/ডিসেম্বর ৩০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর