thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

থার্টিফাস্টে আসছে বর্ষা-টু

২০১৩ ডিসেম্বর ৩০ ১৬:২৬:২৯
থার্টিফাস্টে আসছে বর্ষা-টু

দ্য রিপোর্ট প্রতিবেদক : কণ্ঠশিল্পী বর্ষা চৌধুরীর নতুন অ্যালবাম ‘বর্ষা-টু’ প্রকাশিত হচ্ছে বছরের শেষদিনে। থার্টিফাস্টে আসছে তার তৃতীয় একক এ অ্যালবামটি।

গত বছর বাজারে এসেছিল বর্ষার দ্বিতীয় একক অ্যালবাম ‘ডুয়েট বর্ষা’। ডুয়েট বর্ষার সাফল্যের ধারাবাহিকতায় থার্টিফাস্টে বাজারে আসছে ‘বর্ষা-টু’। অ্যালবামের কাজ ইতোমধ্যেই শেষ করেছেন তিনি। অ্যালবামের সুর ও সঙ্গীত করেছেন রিপন খান, তৌসিফ, কাজি শুভ, আহমেদ চপল, বর্ষা, বর্ণ চক্রবর্তী, লেলিন, সচি সামাদ ও আপন আহসান।

বর্ষা-টু অ্যালবামে রয়েছে কয়েকটি দ্বৈত গান। বর্ষার সঙ্গে দ্বৈতকণ্ঠে গেয়েছেন তৌসিফ, কাজী শুভ, বর্ণ চক্রবর্তী, রায়ান অর্ণব, আপন আহসান ও মুকুল জামিল।

অ্যালবামে থাকছে- ভালোবাসি, তোর ছোঁয়াতে, ভাবছি তোমাকে, মন খোঁজে তোমায়, হৃদয়ের মাকে, তোমাকে চাই, দেয়াল, একটু একটু করে শিরোনামের মোট ৮টি গান। অ্যালবামের গানগুলো লিখেছেন অনুরূপ আইচ, তৌসিফ, ওমর ফারুক, বর্ষা, লেলিন, বর্ণ চক্রবর্তী, আপন আহসান। অ্যালবাম সম্পর্কে বর্ষা বলেন, ‘অ্যালবামটি অনেক যত্ন আর অনেক সময় নিয়ে করেছি। গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালক যারা আছেন তারাও অনেক যত্ন নিয়ে কাজগুলো করেছেন। আশা করছি গানগুলো সবার ভালো লাগবে।’ ‘বর্ষা ২’ অ্যালবামটি বাজারে নিয়ে আসছে সিডি চয়েজ।

(দ্য রিপোর্ট/আইএফ/এমসি/ডিসেম্বর ৩০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর