thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

‘গোপালগঞ্জে খালেদা জিয়া ও বিএনপিকে অবাঞ্ছিত ঘোষণা’

২০১৩ ডিসেম্বর ৩০ ২১:০৩:০৯
‘গোপালগঞ্জে খালেদা জিয়া ও বিএনপিকে অবাঞ্ছিত ঘোষণা’

গোপালগঞ্জ সংবাদদাতা : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়া গোপালগঞ্জ জেলা ও মানুষের সম্পর্কে কটুক্তি করেছেন। তাই আজ (সোমবার) থেকে গোপালগঞ্জে খালেদা জিয়া ও বিএনপির রাজনীতি অবাঞ্ছিত ঘোষণা করা হলো।

তিনি বলেন, আমি বেঁচে থাকি বা না থাকি আপনারা কোনো দিনও খালেদা জিয়াকে গোপালগঞ্জে প্রবেশ করতে দেবেন না।

গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর দীন নাথ উচ্চ বিদ্যালয় মাঠে সোমবার সন্ধ্যায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শেখ সেলিম বলেন, গোপালগঞ্জ বাঙালী জাতির তীর্থস্থান। গোপালগঞ্জের নাম খালেদা জিয়া কখনো মুছতে পারবেন না। এই গোপালগঞ্জের নাম মুছার জন্য পাকিস্তানের আইয়ুব খান বঙ্গবন্ধুকে ফাঁসি দিতে চেয়েছিলেন, ৭১-র মুক্তিযোদ্ধার সময় ইয়াহিয়া খান বঙ্গবন্ধুকে ফাঁসির মঞ্চে নিতে চেয়েছিলেন। জিয়া বঙ্গবন্ধুকে হত্যার পর গোপালগঞ্জের নাম মুছের ফেলার জন্য এমন কোন কাজ নেই তা করেননি। তাই খালেদা জিয়া কেন বিশ্বের কেউ গোপালগঞ্জের নাম মুছে দিতে পারবে না।

তিনি বলেন, ৫ জানুয়ারি নির্বাচনের পর খালেদা জিয়াকে বাংলাদেশ থেকে অবাঞ্ছিত করে পাকিস্তান পাঠিয়ে দেওয়া হবে। জিয়া বঙ্গবন্ধুকে হত্যা করে মার্শাল’ল দিয়ে ৫ বছর দেশ শাসন করেছেন। এখন তার স্ত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্রের জন্য লংমার্চ করছেন। মানুষ তার ভণ্ডামি বুঝতে পেরেছে। তাই তার কর্মসূচিতে কোন লোক আসে না।

জনসভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, সহ-সভাপতি সিকদার নূর মো. দুলু, অ্যাডভোকেট রঞ্জিত কুমার গামা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মো. ইউসুফ আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএম হাসান কবির সানু, রঘুনাথপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরোজ কান্তি বিশ্বাস প্রমুখ বক্তব্য দেন।

রঘুনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রীবাস চন্দ্র বিশ্বাস জনসভায় সভাপতিত্ব করেন।

(দ্য রিপোর্ট/এসবিএম/এসবি/ডিসেম্বর ৩০, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর