thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

ঢাকায় প্রধানমন্ত্রীর ৫ নির্বাচনী জনসভা

২০১৩ ডিসেম্বর ৩১ ০২:১৫:৩৬
ঢাকায় প্রধানমন্ত্রীর ৫ নির্বাচনী জনসভা

দ্য রিপোর্ট প্রতিবেদক : বুধবার ও বৃহস্পতিবার রাজধানীর ঢাকার ৫টি নির্বাচনী এলাকায় নির্বাচনী জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার রাতে গণভবনে ঢাকার সংসদ সদস্যদের সঙ্গে আলাপকালে এ সিদ্ধান্ত হয়েছে। বৈঠকে উপস্থিত একাধিক সংসদ সদস্য দ্য রিপোর্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সংসদ সদস্যরা জানান, বুধবার দুপুর ২টায় কাফরুল আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠ (মিরপুর ১০ নম্বর গোলচত্বর), দুপুর ৩টায় পল্লবী হারুন মোল্লা ঈদগাঁ খেলার মাঠ ও পার্ক, বিকাল ৪টায় উত্তরা-আজমপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রবীন্দ্র সরণীতে ৩টি জনসভায় বক্তব্য রাখবেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যদিকে বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করার কথা থাকলেও নির্বাচন কমিশনের বাধ্যবাধকতার কারণে তা বাতিল করা হয়েছে। তবে বৃহস্পতিবার ঢাকার লালবাগ-আজিমপুরসহ ২টি জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি।

এর আগে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগ, ঢাকার সংসদ সদস্য ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে যৌথসভা করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ওবায়দুল কাদের। সভায় বৃহস্পতিবার সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা হচ্ছে না বলে জানান তিনি।

এছাড়া বিরোধী দলের ডাকা মার্চ ফর ডেমোক্রেসির প্রতিবাদে নেতাকর্মীদের মিছিল-সমাবেশ ও অবস্থান কর্মসূচিতে হাতে লাঠির বদলে দলের নির্বাচনী প্রতীক নৌকা রাখার কথা বলেন। সভায় উপস্থিত ঢাকার সংসদ সদস্যদের নিজ নিজ নির্বাচনী এলাকায় নির্বাচনের আমেজ তৈরী করার নির্দেশ দেন।

(দ্য রিপোর্ট/এইউএ/জেএম/ডিসেম্বর ৩০, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর