thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

‘পরিষ্কার পরিচ্ছন্ন নগর চাই’

২০১৩ ডিসেম্বর ৩১ ১৭:১৩:১৪
‘পরিষ্কার পরিচ্ছন্ন নগর চাই’

দ্য রিপোর্ট প্রতিবেদক : এ প্রজন্মের জনপ্রিয় উপস্থাপক ও অভিনেত্রী রুমানা মালিক মুনমুন। দ্য রিপোর্টের সঙ্গে আলাপচারিতায় জানালেন তার বর্তমান কাজ ও নিজস্ব পরিকল্পনার কথা।

দ্য রিপোর্ট : নতুন বছরের শুভেচ্ছা।

মুনমুন : শুভেচ্ছা সবাইকে।

দ্য রিপোর্ট : নতুন বছরের পরিকল্পনা কি?

মুনমুন : একটি পরিষ্কার পরিচ্ছন্ন নগর চাই। আমরা যেমন নিজেদের ঘরবাড়ি পরিচ্ছন্ন রাখি, তেমনি রাস্তাঘাট পরিষ্কার রাখা আমাদেরই দায়িত্ব। যদিও এ ধরনের সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে এখনও জড়িত হতে পারিনি। সেজন্য আমি আমার দর্শক-পাঠকদের সচেতন করতে চাই। চলুন না, যেখানে সেখানে ময়লা না ফেলে আমাদের নগরকে পরিচ্ছন্ন রাখি। এটা স্বভাবে পরিণত হোক। এ প্রত্যাশা নতুন বছরে।

দ্য রিপোর্ট : উপস্থাপনার কি খবর?

মুনমুন : চলছে। ‘স্পেলিং বি’ শেষ হলো। ‘ডেটল সেরা আমি সঙ্গে মা’ অনুষ্ঠানটির গ্র্যান্ড ফিনালে সামনেই। আর আমি তো প্রজেক্ট অনুযায়ী কাজ করি। এ বছর রাজনৈতিক পরিস্থিতির কারণে অনেক প্রজেক্ট বাতিল হয়েছে। তবে আশা করছি ২০১৪ সালে বেশ কিছু অনুষ্ঠানে উপস্থাপনা করতে পারবো।

দ্য রিপোর্ট : আর নাটকে অভিনয়?

মুনমুন : আমার জানা মতে, এখন কোন নাটক অন এয়ারে যাচ্ছে না। ড. মোহিত কামালের কাহিনী অবলম্বনে মিলন ও রাসেলের যৌথ পরিচালনায় ‘সুখ পাখি আগুন ডানা’ নাটকের শুটিং চলছে। অনেকখানি কাজ হয়ে গেছে। এদিকে এনটিভির সঙ্গে কথা হচ্ছে।

দ্য রিপোর্ট : অস্থির পরিস্থিতির মধ্যে শুটিংয়ে যাচ্ছেন কিভাবে?

মুনমুন : কখনো শুটিংয়ের গাড়ি আসে। কখনো নিজের মতো করে যেতে হয়। অনুষ্ঠান তো অন এয়ার করতেই হবে। কাজ ফেলে রাখলে চলবে না। তাই জীবনের ঝুঁকি নিয়েই কাজ করতে হচ্ছে।

(দ্য রিপোর্ট/আইএফ/এমসি/এনআই/ডিসেম্বর ৩১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর