thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

‘প্রেম করবো তোমার সাথে’র শুটিং শুরু ১৫ জানুয়ারি

২০১৩ ডিসেম্বর ৩১ ১৭:৩২:৫৫
‘প্রেম করবো তোমার সাথে’র শুটিং শুরু ১৫ জানুয়ারি

দ্য রিপোর্ট প্রতিবেদক : আনিসুর রহমান মিলন, জাকিয়া বারী মম ও জায়েদ খান অভিনীত ‘প্রেম করবো তোমার সাথে’ চলচ্চিত্রের শুটিং শুরু হচ্ছে ১৫ জানুয়ারি থেকে। এ জন্য সাভারে অভিনেতা ডিপজলের বাড়িতে সেট তৈরি করছেন পরিচালক রাকিবুল আলম রাকিব।

ইতোমধ্যে ছবিটির গান রেকর্ডিংয়ের কাজ শেষ হয়েছে। সিলভার স্ক্রিনের ব্যানারে নির্মিতব্য এ চলচ্চিত্রের বর্তমান অবস্থা নিয়ে পরিচালক রাকিব দ্য রিপোর্টকে বলনে, ‘গত সপ্তাহে গান রেকর্ডিংয়ের কাজ শেষ হয়েছে। ছয়টি গানের মধ্যে একটি আরেফিন রুমির স্টুডিওতে, একটি শওকত আলী ইমনের স্টুডিওতে আর বাকি চারটি শ্রুতি রেকর্ডিং স্টুডিওতে রেকর্ড করা হয়েছে। আহমেদ ইমতিয়াজ বুলবুল, কবির বকুল ও অনুরূপ আইচের কথায় গানগুলোর সুর করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, শওকত আলী ইমন ও আরেফিন রুমি।’ গানগুলোতে কণ্ঠ দিয়েছেন আরেফিন রুমি, নওমী, রন্টি, রাজিবসহ এ প্রজন্মের শিল্পীরা।

আব্দুল্লাহ জহির বাবুর কাহিনী ও সংলাপে ‘প্রেম করবো তোমার সাথে’ চলচ্চিত্রের শুটিং পরিকল্পনা নিয়ে পরিচালক আরও জানান, ‘১৫ জানুয়ারি সাভারে অভিনেতা ডিপজলের বাড়িতে শুটিং করা হবে। ববিতা, জায়েদ, মিলন ও মমর দৃশ্য শুটিং দিয়ে এ চলচ্চিত্রের কাজ শুরু হবে। এরপর ফেব্রুয়ারির ৫/৬ তারিখে কক্সবাজারে যাওয়ার সম্ভাবনা আছে। আর এ ছবির গানের চিত্রায়ন করা হবে দেশের বাইরে। কোন দেশে করা হবে তা এখনও ঠিক হয়নি। থাইল্যান্ডে বা শ্রীলংকায় যাওয়া হতে পারে বলে জানান তিনি।

বলিউড তারকা আনুশকা শর্মার এ চলচ্চিত্রে কাজ করার বিষয়টি নিশ্চিত করে জানান তিনি, আনুশকার সঙ্গে কথা হয়েছে। মধ্য ফেব্রুয়ারিতে আসবেন তিনি।

বর্তমানে শুটিং পূর্ববর্তী কাজগুলো গুছিয়ে নিচ্ছেন পরিচালক রাকিবুল আলম রাকিব।

(দ্য রিপোর্ট/আইএফ/এমএইচও/এমসি/রা/ডিসেম্বর ৩১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর