thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

ঢাবিতে বহিরাগতদের প্রবেশ নিষেধ

২০১৩ ডিসেম্বর ৩১ ১৮:৫২:৪৭
ঢাবিতে বহিরাগতদের প্রবেশ নিষেধ

ঢাবি প্রতিবেদক : থার্টিফার্স্ট নাইট উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বহিরাগতদের মঙ্গলবার রাত ৮টার পর ক্যাম্পাসে ঢুকতে নিষেধ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. এ এম আমজাদ আলী দ্য রিপোর্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, থার্টিফার্স্ট উপলক্ষে ক্যাম্পাসে নিরাপত্তার স্বার্থে বিকেল ৫টার পর কোনো বহিরাগত প্রবেশ করতে দেওয়া হবে না। এ ছাড়া মঙ্গলবার রাত ৮টার মধ্যে ক্যাম্পাস থেকে সকল বহিরাগতদের বের করে দেওয়া হবে। ক্যাম্পাসে যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান তিনি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, এ উপলক্ষে শাহবাগ, দোয়েল চত্বর, সোহরাওয়ার্দী উদ্যান, পলাশীর মোড়, নীলক্ষেত মোড়সহ বিশ্ববিদ্যালয়ের আটটি গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের চেকপোস্ট বসানো হয়েছে।

এ বিষয়ে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান দ্য রিপোর্টকে জানান, এ সব পয়েন্টে বিকেল ৫টার পর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের গাড়ি, রিকশা ব্যতীত অন্য কোনো যানবাহন প্রবেশ করতে দেওয়া হবে না। ক্যাম্পাসে যাতে কোনো প্রকার নাশকতা বা অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় সে জন্য এ প্রদক্ষেপ নেওয়া হয়েছে।

(দ্য রিপোর্ট/জেএইচ/এমএইচও/এমএআর/ডিসেম্বর ৩১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর