thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান স্পেন জিয়া পরিষদের

২০১৩ ডিসেম্বর ৩১ ২১:৪৬:২৫
দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান স্পেন জিয়া পরিষদের

দ্য রিপোর্ট ডেস্ক : সরকারের নজীরবিহীন দুঃশাসনের বিরুদ্ধে দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছে স্পেন জিয়া পরিষদ। দেশটির রাজধানী মাদ্রিদে পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তারা এ অভিযোগ করেন।

স্থানীয় সাংবাদিকদের কাছে জিয়া পরিষদ এ সময় বাংলাদেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি উপস্থাপন করেন। এতে জিয়া পরিষদের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক ও স্পেন শাখার সভাপতি এম এ জলিল খান বলেন, ক্ষমতাকে চিরস্থায়ী করার লক্ষ্যে বাকশালী কায়দায় একদলীয় শাসনব্যবস্থা ভিন্ন আঙ্গিকে পুনরায় কায়েম করার উদ্দেশ্যে ৫ জানুয়ারি প্রহসনের নির্বাচন অনুষ্ঠান করতে চাইছে সরকার। জনগণের ভোটের অধিকার হরণ করে, গণতন্ত্র হত্যা করে এই দুর্নীতিপরায়ণ সরকার দুঃশাসনের মাধ্যমে ক্ষমতাকে নিরঙ্কুশ করতে নির্লজ্জ মিথ্যাচার, নজিরবিহীন অত্যাচার ও নির্যাতনের পথ বেছে নিয়েছে। বাংলাদেশের সংগ্রামী জনগণ তাদের এই হীন উদ্দেশ্য সফল হতে দেবে না।

তিনি আরো বলেন, সরকারের বিদায় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন অব্যাহত থাকবে। বাংলাদেশে আবারও গণতন্ত্র আনব। বিজয় আমাদের সুনিশ্চিত।

সাংবাদিক সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জিয়া পরিষদের যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন রাসেল, সাংগঠনিক সম্পাদক জাহাংগীর আলম সেলিম, শেখ কবীর, কাজী দেলোয়ার হোসেন প্রমুখ।

(দ্য রিপোর্ট/টিএস/এমএআর/ডিসেম্বর ৩১, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর