thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

‘খালেদা জিয়াকে গৃহবন্দি রাখা হয়েছে’

২০১৪ জানুয়ারি ০১ ১৭:৩৭:২১
‘খালেদা জিয়াকে গৃহবন্দি রাখা হয়েছে’

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গৃহবন্দি করে রাখা হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। দলটির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান এই অভিযোগ করে বলেছেন, অবিলম্বে গৃহবন্দিত্ব থেকে খালেদা জিয়াকে মুক্ত করে দিন।

রাজধানীর গুলশানে নিজ বাসভবনে বুধবার এক সংবাদ সম্মেলনে সেলিমা রহমান বলেন, খালেদা জিয়া এখনও অবরুদ্ধ। তাকে গৃহবন্দি করে রাখা হয়েছে। মার্চ ফর ডেমোক্রেসি কর্মসূচি ঘোষণার পর থেকেই আইনশৃঙ্খলা বাহিনী তাকে অবরুদ্ধ করে রেখেছে। কোন নেতাকর্মীকে তার সঙ্গে দেখা করতে দিচ্ছে না। দেখা করতে গেলে গ্রেফতার করে নিয়ে যাওয়া হচ্ছে।

তিনি বলেন, বুধবার সরকার সারাদেশে যৌথবাহিনী দিয়ে ১৮ দলীয় জোটের নেতাকর্মীদের বাড়ি-বাড়ি হামলা চালাচ্ছে ও গণগ্রেফতার করছে। দেশের বিভিন্ন জেলায় পুলিশ গুলি চালিয়ে মানুষ হত্যা করছে। এইভাবে যৌথবাহিনী দিয়ে নেতাকর্মীদের হত্যা ও গণগ্রেফতার করে আন্দোলন স্তব্ধ করা যাবে না।

বিএনপির সিনিয়র এই নেত্রী বলেন, ভোট নেই, খালি মাঠে প্রচারণা চালাচ্ছে প্রধানমন্ত্রী। মঙ্গলবার রংপুরের পীরগঞ্জে গেছেন। আজ বুধবার ঢাকায় নেমেছেন। প্রধানমন্ত্রী একতরফা নির্বাচনের নামে রাষ্ট্রীয় অর্থ অপচয় করে প্রচারণা চালাচ্ছেন। দেশের মানুষের কাছে এটা গ্রহণযোগ্য নয়। ৫ জানুয়ারি ভোট জনগণ মানে না। দেশ-বিদেশের কেউই নির্বাচন গ্রহণ যোগ্যতা দেবে না।

সরকারের প্রতি আহ্বান জানিয়ে বিএনপির এই ভাইস চেয়ারম্যান বলেন, এখনও সময় আছে, নির্বাচন বাতিল করে সমঝোতায় আসুন। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিন।

(দ্য রিপোর্ট/টিএস-এমএইচ/এসবি/ এনআই/জানুয়ারি ০১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর