thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

খালেদা জিয়ারও বিচার হবে : শেখ সেলিম

২০১৪ জানুয়ারি ০১ ২০:৫১:০৬
খালেদা জিয়ারও বিচার হবে : শেখ সেলিম

গোপালগঞ্জ সংবাদদাতা : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে যুদ্ধাপরাধীদের সহায়তাকারীদের বিচারের ঘোষণা দেওয়া হয়েছে। আর তাদের সহায়তাকারী হিসেবে খালেদা জিয়ারও বিচার করা হবে।

গোপালগঞ্জ সদর উপজেলার পাইককান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার সন্ধ্যায় নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

শেখ সেলিম বলেন, ‘২০০৮ সালে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে ঘোষণা করা হয়েছিল যুদ্ধাপরাধীদের বিচার করা হবে। যুদ্ধাপরাধীদের বিচার চলছে। কাদের মোল্লার ফাঁসি হয়েছে। বাকি যুদ্ধাপরাধীদেরও বিচারের রায় কার্যকর করা হবে। অর্থাৎ আওয়ামী লীগ যা বলে, তা-ই করে।’

তিনি বলেন, ‘জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করে তার নাম মুছে দিতে চেয়েছিল। আর আপনি (খালেদা জিয়া) গোপালগঞ্জের নাম মুছে দিতে চাচ্ছেন। কিন্তু পারবেন না। গোপালগঞ্জ বাঙালি জাতির তীর্থস্থান। এখানে চিরনিদ্রায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুয়ে আছেন।’

জনসভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিকদার নুর মোহাম্মদ দুলু, ডা. ওবায়দুল্লাহ হের বাকি, উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, যুগ্ম-সম্পাদক মাহাবুব আলী খান, কেন্দ্রীয় কৃষকলীগ সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ মোহাম্মদ ইউসুফ আলী, পাইককান্দি ইউপি চেয়ারম্যান বিএম ইছানুল কবির রিপন, জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল হামিদ প্রমুখ বক্তব্য রাখেন।

(দ্য রিপোর্ট/এসবিএম/এমএআর/এসআই/জানুয়ারি ০১, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর