thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

ভোট চাইতে রংপুর যাচ্ছেন জয়

২০১৪ জানুয়ারি ০২ ০৭:২৪:০৬
ভোট চাইতে রংপুর যাচ্ছেন জয়

রংপুর সংবাদদাতা : দশম জাতীয় সংসদ নির্বাচনে মায়ের পক্ষে ভোট চাইতে বৃহস্পতিবার রংপুরের পীরগঞ্জে যাচ্ছেন সজীব ওয়াজেদ জয় ।

পারিবারিক সূত্রে জানা গেছে, জয় উপজেলার লালদিঘী ফতেহপুরের জয়সদনে অবস্থান করে বৃহস্পতি ও শুক্রবার দুইদিন রংপুর-৬ আসনের পীরগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়নে বিভিন্ন কর্মসূচি পালন করবেন। এ সময় তিনি বেশ কয়েকটি পথসভা করবেন। বাড়ি বাড়ি গণসংযোগ করে মা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নৌকা মার্কায় ভোট চাইবেন।

রংপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও শেখ হাসিনার ভাসুরের ছেলে একেএম ছায়াদত হোসেন বকুল জানান, জয় বৃহস্পতিবার সকালে বিমানযোগে সৈয়দপুর নামবেন। সড়কপথে পীরগঞ্জে আসার পর পূর্ব কর্মসূচি অনুযায়ী গণসংযোগ ও পথসভা শেষে শুক্রবার বিকেলে আবারও সড়কপথে সৈয়দপুর গিয়ে বিমানযোগে ঢাকায় ফিরবেন।

এদিকে জয়ের আগমনের খবরে আওয়ামী লীগের নেতাকর্মী, নিকটাত্মীয় ও সমর্থকদের মাঝে উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহারুল হক বাবলু ও সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামিম জয়ের আগমনের খবর নিশ্চিত করেছেন। তারা বলেন, ‘জয়ের আগমনের কারণ শুধুই নির্বাচন নয়, দাদা প্রয়াত আব্দুল কাদের, দাদী ময়জননেছা, বাবা পরমাণুবিজ্ঞানী ড. এমএ ওয়াজেদ মিয়া, জেঠা আব্দুল খালেক, আব্দুল ওয়াহেদ কানু মিয়ার মাজারও জিয়ারত করবেন।’

জয় সফরকালে উপজেলার বড়দরগাহ ইউনিয়নের বড়দরগাহ, পাঁচগাছি ইউনিয়নের জাহাঙ্গীরাবাদ উচ্চ বিদ্যালয় মাঠ ও ভেণ্ডাবাড়ি ইউনিয়নের ভেণ্ডাবাড়ি ডিগ্রি কলেজ মাঠে পথসভা করবেন।

প্রসঙ্গত, এর আগে উল্লেখিত ৩টি স্থানে পথসভা করার কথা থাকলেও সময়ের অভাবে তা করতে পারেননি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

(দ্য রিপোর্ট/এসএম/জেএইচ/এপি/এসকে/জানুয়ারি ০২, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর