thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

কুশাল-গহরের আলোচিত ডেটিং!

২০১৪ জানুয়ারি ০২ ১২:৪০:১২
কুশাল-গহরের আলোচিত ডেটিং!

আদিত্য রুপু, দ্য রিপোর্ট : রিয়েলিটি শো’তে লোকদেখানো প্রেমে পড়েননি তারা, যে প্রোগাম সিজন শেষ হতে না হতেই একে অন্যের প্রতি আকর্ষণ শেষ হয়ে যাবে। ২০১৩ সালের শেষ দিন গোয়ায় একত্রে কাটিয়ে দুজন কী এটাও বুঝিয়ে দিলেন, তারা রিয়েলিটি শো ‘বিগ বস-৭’ এর অন্য কোনো জুটির মতোও নয়। বলছি এবারের ‘বিগ বস-৭’ বিজয়ী গহর খান ও তার প্রেমিক কুশাল ট্যান্ডনের কথা। বলিউড মান্ত্রার সূত্রমতে, কুশাল ও গহর নতুন বছরের আনন্দ ভাগাভাগি করতে তাদের প্রথম ডেটিংপ্লেস হিসেবে বেছে নেন গোয়া’র সমুদ্র সৈকত। এ জুটি দর্শক আগ্রহের চূড়ায় অবস্থান করায় তাদের প্রথম ডেটিং এরইমধ্যে আলোচিত হয়ে উঠেছে।

প্রতিবারের মতো এবারের ‘বিগ বস-৭’-এ অংশগ্রহণ করেন একঝাঁক তারকা। সেখানেই পরিচয় কুশাল-গহর জুটির। বিগ বস-এর বাড়িতে অভিনেত্রী ও আইটেমগার্ল গহর খানকে প্রকাশ্যেই মনের কথা ব্যক্ত করেন টেলিভিশন সিরিয়ালের অভিনয়শিল্পী কুশাল ট্যান্ডন।

এ ব্যাপারে কুশাল মিডিয়াকে জানান, ‘বিগ বস-৭’-এ আমার পরিভ্রমণ অনেকটা রোলার কোস্টার রাইডের মতো। দীর্ঘ ঘটনা প্রবাহের মধ্যদিয়ে যেতে হয়েছে আমাকে। অনেকের কাছে আমাকে অপ্রিয় হতে হয়েছে। তবুও আমি সুখী গহরের ভালোবাসা পেয়ে। আমি আনন্দিত ও গর্বিত গহরের বিজয়ে।’

অন্যদিকে গহর জানান, ‘বিগ বস-এ এসে আমার স্বপ্নপূরণ হয়েছে। ঈশ্বরকে ধন্যবাদ আমাকে বিজয়ীর মুকুট পরানোয়। এখনও বিশ্বাস হচ্ছে না, এই সিজনের বিজয়ীর শিরোপা আমার।’ কুশাল প্রসঙ্গে গহর বলেন, ‘কুশালকে পেয়ে আমি নতুন জীবন পেয়েছি। ওর ছেলেমানুষি আমাকে আনন্দ দেয়। ওর ভালোবাসার ক্ষমতা আমাকে মুগ্ধ করে।’

জানা যায়, কুশাল-গহর সম্পর্ক নিয়ে এই সিজনের আরেক প্রতিযোগী এজাজ খান একটু বেশিই চিন্তিত ছিলেন। শো চলাকালীন এ জুটি সম্পর্কে এজাজের নানারকম মন্তব্য তখন আলোচনা-সমালোচনার সৃষ্টি করে। অনেকটা ত্রিমুখী ভালোলাগা-মন্দলাগা দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে চলে আসে। তবে, সব বাধা পেরিয়ে তারা তাদের সম্পর্ক এখনো অটুট রেখেছেন। গোয়ায় অবস্থানরত গহর-কুশাল জুটি নতুন বছরের বেশ কয়েকদিন কাটিয়ে তবেই মুম্বাই ফিরবেন।

(দ্য রিপোর্ট/এআর/এইচএসএমস/এএল/জানুয়ারি ০২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর