thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

রাজধানীতে অবরোধ বিরোধী মিছিল-সমাবেশ

২০১৪ জানুয়ারি ০২ ১৪:০৯:১৮
রাজধানীতে অবরোধ বিরোধী মিছিল-সমাবেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ১৮-দলীয় জোটের ডাকা অনির্দিষ্টকালের অবরোধের প্রতিবাদে মিছিল সমাবেশ করেছে আওয়ামী লীগের অঙ্গ,সহযোগী ও সমর্থক সংগঠনগুলো। বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় এলাকায় এ কর্মসূচি পালিত হয়।

অনির্দিষ্টকালের অবরোধের দ্বিতীয় দিনে সকাল থেকেই বিক্ষোভ সমাবেশ করে জাতীয় শ্রমিক লীগ, আওয়ামী যুবলীগ, সম্মিলিত আওয়ামী সমর্থক গোষ্ঠী, আওয়ামী মুক্তিযোদ্ধালীগ, তাতীঁলীগসহ অন্যান্য সংগঠনগুলো।

সকাল সাড়ে ১১টার দিকে বঙ্গবন্ধু স্টেডিয়ামের দক্ষিণ গেটে সম্মিলিত আওয়ামী সমর্থক গোষ্ঠী অবরোধবিরোধী সমাবেশ করে। সমাবেশ শেষে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার নেতৃত্বে একটি মিছিল জিরো পয়েন্ট মোড় হয়ে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

সকাল ১১টার দিকে বিক্ষোভ মিছিল করে আওয়ামী যুবলীগ। বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে জিরো পয়েন্ট মোড় ঘুরে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে আসে। এ সময় দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে সংগঠনটি। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুন-অর-রশীদ।

এ দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলীয় কার্যালয়ের সামনে অবরোধ বিরোধী অবস্থান কর্মসূচি পালন করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগ।

এ ছাড়া জাতীয় প্রেস ক্লাবের সামনে অবরোধ বিরোধী সমাবেশ করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ ও জাতীয় গণতান্ত্রিক লীগ।

(দ্য রিপোর্ট/এইউএ/এআইএম/ এমডি/জানুয়ারি ০২, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর