thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

‘বিরোধী দলীয় নেতার পাশে বিদেশি বন্ধুরাও নেই’

২০১৪ জানুয়ারি ০২ ১৪:৩৩:৫৫
‘বিরোধী দলীয় নেতার পাশে বিদেশি বন্ধুরাও নেই’

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পাশে এখন বিদেশি বন্ধুরাও নেই বলে দাবি করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফজ্জল হোসেন চৌধুরী মায়া।

সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত বিরোধী দলের অবরোধ বিরোধী মানববন্ধন কর্মসূচিতে বৃহস্পতিবার তিনি এ দাবি করেন। তিনি বলেন, নবম জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে বিরোধীদলীয় নেতা ষড়যন্ত্র শুরু করেছেন। এখনও তিনি সেই ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। এখন তার পাশে দলের নেতাকর্মীরাও নেই, বিদেশি বন্ধুরাও নেই।

দশম জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে মায়া বলেন, এখন দশম জাতীয় সংসদ নির্বাচনে আসার আর সুযোগ নেই। নির্বাচনে আসতে হলে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসতে হবে। এ জন্য অপেক্ষা করতে হবে ২০১৮ সাল পর্যন্ত। অর্থাৎ ২০১৯ সালে যে নির্বাচন হবে সেই নির্বাচনে আপনারদের (বিরোধী দল) সঙ্গে ভোটের লড়াই হবে। এই লড়াইয়ে আপনারা জিতলে আপনাদেরকে স্যালুট করে ক্ষমতা ছেড়ে দেব আমরা।

যুদ্ধাপরাধীর বিচার প্রসঙ্গে মায়া বলেন, বিচারের রায় কর্যকর করার পর যখন সাধারণ মানুষ স্বস্তির নিঃশ্বাস ফেলছে তখন আপনার এতো দরদ কেনো তাদের প্রতি? তাদের রক্ষায় এতো ব্যস্ত কেন? একটার রায় কার্যকর হয়েছে। আরও দুইটা রায় অচিরেই কার্যকর হবে।

মানববন্ধন কর্মসূচিতে আরও উপন্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, ভারপ্রাপ্ত দফতর সম্পাদক শহিদুল ইসলাম মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ ও সম্মিলিত আওয়ামী সমর্থক জোট ভুক্ত ২২টি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

(দ্য রিপোর্ট/এইউএ/ এমডি/ জানুয়ারি ০২, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর