thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

‘খালেদা জিয়ার মুক্তি দাবি’

২০১৪ জানুয়ারি ০২ ১৫:২৬:০৯
‘খালেদা জিয়ার মুক্তি দাবি’

দ্য রিপোর্ট প্রতিবেদক : ‘বেগম জিয়াকে অবরুদ্ধ করে রেখেছে শেখ হাসিনা। তাড়াতাড়ি মুক্ত না করা হলে বাংলার জনগণ আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করে নিয়ে আসবে’ বলে জানিয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র অধ্যাপক এম এ মান্নান।

জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে বৃহস্পতিবার দুপুরে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) উদ্যোগে আয়োজিত এক চিকিৎসক সমাবেশে তিনি এ কথা বলেন।

মেয়র এম এ মান্নান শেখ হাসিনাকে উদ্দেশ করে বলেন, ৫ তারিখের নির্বাচনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীকে একঘরে করে দিয়েছে বাংলাদেশের জনগণ। এই নির্বাচন নিয়ে কারও কোনো মাথা ব্যথা নেই।

তিনি বলেন, ৫ তারিখের নির্বাচন নিয়ে কোনো সংকট নেই। সংকট হচ্ছে এই দেশের প্রধানমন্ত্রী গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে। তাছাড়া নির্বাচন নিয়ে সংকটের কি রয়েছে। নির্বাচনতো হয়েই গেছে। নির্বাচনে জয়ী হওয়ার জন্য যতজন সংসদ সদস্য দরকার তা তো তারা পেয়েই গেছেন।

মেয়র বলেন, ওয়ান ইলেভেন হয়েছিল জানুয়ারি মাসে। শেখ মুজিব গণতন্ত্রকে শেষ করেছিল এই জানুয়ারি মাসেই। আবার শেখ হাসিনাও এই জানুয়ারিতেই প্রহসনের নির্বাচন করছেন।

এ সময় সমাবেশের সভাপতিত্ব করেন ড্যাবের সহ-সভাপতি শহিদুল আলম। এছাড়া আরও উপস্থিত ছিলেন সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী, শওকত মাহমুদ, আব্দুল হাই সিকদার।

(দ্য রিপোর্ট/এমএম/এফএস/এমডি/আরকে/জানুয়ারি ০২, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর