thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

‘বিএনপি যুদ্ধাপরাধীদের বাঁচাতে চায়’

২০১৪ জানুয়ারি ০২ ২০:১৬:২৪
‘বিএনপি যুদ্ধাপরাধীদের বাঁচাতে চায়’

রংপুর সংবাদদাতা : আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় বলেছেন, ‘বিএনপি আন্দোলনের নামে সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করেছে। পেট্রোল দিয়ে আগুন লাগিয়ে ও বোমা মেরে সাধারণ মানুষ হত্যা করছে। তারা যুদ্ধাপরাধীদের বাঁচাতে চায়। কিন্তু তাদের সে আশা সফল হবে না।’

দশম জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৬ আসনে মায়ের পক্ষে বৃহস্পতিবার বিকেলে নির্বাচনী প্রচারণায় নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে পীরগঞ্জের ভেন্ডাবাড়ি ফকর উদ্দিন স্কুল মাঠের জনসভায় এ সব কথা বলেন তিনি।

জয় বলেন, বাংলাদেশের মানুষের আয় দ্বিগুণ হয়েছে, এ দেশ দিন দিন এগিয়ে যাচ্ছে। ২০২১ সাল পর্যন্ত উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। গত পাঁচ বছরে আওয়ামী লীগ ক্ষমতায় থেকে যে উন্নয়ন করেছে আপনাদের ভোটের মাধ্যমে তার মূল্যায়ন হবে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের ঘোষিত নির্বাচনী ইশতেহার অনুযায়ী ২০৪১ সালের মধ্যে এ দেশ উন্নত দেশে পরিণত হবে।

নিজ গ্রামের বাড়ি এবং মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী আসন পীরগঞ্জের ভেন্ডাবাড়ী, বড়দরগাহ ও জাহাঙ্গীরাবাদের পৃথক পথসভায় তিনি এ সব কথা বলেন।

জয়ের সফর সঙ্গী ছিলেন- রংপুরের দায়িত্বপ্রাপ্ত নেতা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, নছরুল হামিদ বিপু এমপি ও মাহবুবা আরা গিনি প্রমুখ।

জয় বলেন, আওয়ামী লীগ গত নির্বাচনের ইশতেহার অনুযায়ী সকল ওয়াদা পূরণ করেছে। ওয়াদা অনুযায়ী যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে। ইতোমধ্যে যুদ্ধাপরাধী কাদের মোল্লার ফাঁসির রায় কার্যকর হয়েছে। আগামীতে সবার রায় কার্যকর হবে।

বড়দরগাহের পথসভায় তিনি বলেন, আমি এই এলাকার সন্তান, এখানে আমার গ্রামের বাড়ি। আমি বিদেশে থাকি, লেখাপড়ার কারণে আমাকে বিদেশে থাকতে হয়েছে। তাই এখানে বেশি আসা হয়নি। তবে এখন থেকে ঘন ঘন আসব।

তিনি বলেন, আমার মা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আপনাদের পুত্রবধূ। আপনাদের ভালো রাখতে আওয়ামী লীগ সরকার গত পাঁচ বছর নিরলসভাবে কাজ করে গেছে।

(দ্য রিপোর্ট/আরইআর/এমএআর/এসএ/আরকে/জানুয়ারি ০২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর