thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

রাজধানীতে ৫ গাড়িতে আগুন

২০১৪ জানুয়ারি ০৩ ২২:০৭:০০
রাজধানীতে ৫ গাড়িতে আগুন

দ্য রিপোর্ট প্রতিবেদক : ১৮ দলের ডাকা ৪৮ ঘণ্টা হরতাল আহ্ববানের পরেই রাজধানীতে ৩টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এর আগে সকালে আরো ২টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ সকল ঘটনায় তিনজন আহত হয়।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত উত্তরা আবদুল্লাহপুর ও মালিবাগ চৌধুরী পাড়ায় এ সব বাসে আগুন লাগানো হয়।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার ভজন সরকার দ্য রিপোর্টকে জানান, সন্ধ্যা ৮টার দিকে মালিবাগ চৌধুরীপাড়ায় একটি বাসে আগুন দেওয়া হয়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উত্তরার আবদুল্লাহপুরে দুইটি বাসে আগুন দেওয়া হয়।

এদিকে বিকেল পৌনে ৫টার দিকে রাজাধানীর গুলিস্তানের গোলাপশাহ মাজারের সামনে ঢাকা-সাভার রুটের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার নিলুফার ইয়াসমিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ ছাড়া সকাল সাড়ে ৬টায় রমনা থানার পরিবাগ এলাকায় বোরাক টাওয়ারের সামনের রাস্তায় যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৩ জন অগ্নিদগ্ধ হয়েছেন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

অগ্নিদগ্ধরা হলেন ফরিদ মিয়া (৫০), শাহীনা আক্তার (৩২) ও চালক বাবুল মিয়া (৪০)।

বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শঙ্কর পাল জানান, অগ্নিদগ্ধ ফরিদ মিয়া ও শাহীনা আক্তারের অবস্থা আশঙ্কাজনক। ফরিদ মিয়ার শরীরের ৪৮ শতাংশ ও শাহীনা আক্তারের ৬৪ শতাংশ পুড়ে গেছে। চালক বাবুল মিয়ার ৮ শতাংশ দগ্ধ হয়েছে।

রমনা থানার উপ-পরিদর্শক মোমিনুল হক জানান, পরিবাগের বোরাক টাওয়ারের সামনের রাস্তায় যাত্রীবাহী বাসটি দাঁড়ালে তিনজন যুবক মোটরসাইকেলে করে এসে বাসটিকে লক্ষ্য করে পেট্রোলবোমা নিক্ষেপ করে পালিয়ে যায়।

(দ্য রিপোর্ট/এনইউডি/এসবি/জানুয়ারি ০৩, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর