thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

শনিবার ছাত্রলীগের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষির্কী

২০১৪ জানুয়ারি ০৪ ০০:৪৬:৫৯
শনিবার ছাত্রলীগের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষির্কী

ঢাবি প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষির্কী শনিবার। এ উপলক্ষ্যে শুক্রবার রাত ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল প্রাঙ্গণে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষির্কী উদযাপন করেছেন সংগঠনটির নেতা কর্মীরা।

বাংলা, বাঙালীর স্বাধীনতা ও স্বাধীকার অর্জনের লক্ষ্যে তৎকালীন তরুণ নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবের প্রেরণা ও পৃষ্ঠ পোষকতায় একঝাঁক সূর্য বিজয়ী তারুণ্যের উদ্যোগে ১৯৪৮ সালের ৪ঠা জানুয়ারি জন্ম নেয় বাংলাদেশ ছাত্রলীগ। প্রতিষ্ঠিত হয় উপমহাদেশের বৃহত্তম ছাত্র সংগঠনের।

৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে, সংগঠনের সভাপতি এইচ.এম.বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম ছাত্রলীগের সকল স্তরের নেতা-কর্র্মীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

দিবসটি যথাযথভাবে উৎযাপনের উদ্যেশ্যে বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে ছাত্রলীগ। এর মধ্যে আছে দিবসের প্রথম প্রহরে ঢাবি’র কার্জন হল প্রাঙ্গণে কেক কাটা ও মিষ্টি বিতরণ ও আলোক সজ্জা। সকাল ৬ টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে আটটায় বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধুর ধানমন্ডির ৩২নম্বরস্থ প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হবে বলে দ্যরিপোর্টকে জানিয়েছেন সংগঠনটির দপ্তর সম্পাদক শেখ রাসেল।

(দ্য রিপোর্ট/জেএইচ/এইচকে/ জানুয়ারি ৪, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর