thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

চাঁদপুরে ছাত্রলীগ-বিএনপি সংঘর্ষ, আহত ২৫

২০১৪ জানুয়ারি ০৪ ০১:২৬:২১
চাঁদপুরে ছাত্রলীগ-বিএনপি সংঘর্ষ, আহত ২৫

চাঁদপুর সংবাদদাতা: দুই সদস্য গুরুতর আহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ে ভাংচুর, অগ্নি সংযোগ করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। একইসঙ্গে জেলা বিএনপির সাধারণ সম্পাদকের বাসায় ভাংচুর চালানো হয়েছে।

শুক্রবার বিকেল ৫ টায় জেলা ছাত্রলীগ নেতাকর্মীরা সদর উপজেলার হানারচর ইউনিয়নে দলীয় অনুষ্ঠান শেষ করে চাঁদপুর আসার পথে ১০ নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তাদের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শিমুল হাসান সামুকে (২৬) কুপিয়ে আহত করা হয়। তার ডান হাতের তিনটি আঙ্গুল হাত থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় জেলা যুবলীগের কর্মী মমিন খান (২৮) মারাত্মকভাবে আহত হন। এছাড়া বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আরো ২৫ জনের উপর হামলা চালায়। আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হলে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ ক্ষুব্দ হয়ে উঠেন। ক্ষুব্ধ ছাত্রলীগ কর্মীরা সন্ধ্যায় দেশীয় অস্ত্র নিয়ে জেলা বিএনপির কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।

এ সময় জেলা বিএনপি কার্যালয়ের সংলগ্ন বাসা বাড়িতেও তারা হামলা চালায়। জেলা বিএনপির সাধারণ সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিকের বাসভবনে হামলা চালিয়ে ভেতরে প্রবেশের প্রধান গেইট ভাংচুর করে। এ ছাড়া ছাত্রলীগ নেতাকর্মীরা শহরের রেলওয়ে হকার্স মার্কেটের একটি ইলেক্ট্রনিক্স দোকানেও হামলা চালিয়ে ভাংচুর করে।

(দ্য রিপোর্ট/এমজেডবি/এইচকে/জানুয়ারি ৪, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর