thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

সরকারি বাসভবনে যেতে অস্বীকৃতি কেজরিওয়ালের

২০১৪ জানুয়ারি ০৪ ১৪:১৬:৪২
সরকারি বাসভবনে যেতে অস্বীকৃতি কেজরিওয়ালের

দ্য রিপোর্ট ডেস্ক : ভারতের রাজধানী নয়াদিল্লির নবনিযুক্ত মুখমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল তার জন্য বরাদ্দকৃত পাঁচ বেডরুমের ডুপ্লেক্স বাড়িতে যেতে অস্বীকৃতি জানিয়েছেন। সরকারের বরাদ্দ করা ডুপ্লেক্স বাড়িতে ওঠা নিয়ে বিতর্ক সৃষ্টি হওয়ায় এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

শনিবার সকালে কেজরিওয়াল জানান, ‘আমার নতুন বাড়ি নিয়ে অনেক বিতর্কের সৃষ্টি হয়েছে। আমার শুভাকাঙ্ক্ষী ও বন্ধুবান্ধব আমাকে এ নিয়ে ফোন করেছে। তাই আমি নতুন বাড়িতে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি আরো ছোট কোনো বাড়ি বরাদ্দ দেওয়ার কথা বলবো।’

মুখমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার এক সপ্তাহ হয়ে গেলেও গাজিয়াবাদের একটি অ্যাপার্টমেন্টে বাস করছেন তিনি। প্রতিদিন ১২ কিলোমিটার পার হয়ে তাকে তার কার্যালয়ে আসতে হয়।

এর আগে, শুক্রবার কেজরিওয়াল দিল্লির ভগবান দাস রোডে তার জন্য বরাদ্দ দেওয়া পাশাপাশি অবস্থিত দুটি ডুপ্লেক্স ভবনে ওঠার ঘোষণা দিয়েছিলেন। ভবনটির একটি বসবাসের জন্য ও অপরটি কার্যালয় হিসেবে ব্যবহার করার কথা ছিল। তবে পাঁচ বেডরুমের ওই ডুপ্লেক্স ভবন দুইটি দিল্লির সাবেক মুখ্যমন্ত্রী শিলা দীক্ষিতের বাংলোর কাছাকাছি না হলেও আম আদমি অর্থাৎ সাধারণ মানুষের জন্যও নয়। (সূত্র: এনডিটিভি)

(দ্য রিপোর্ট/ কেএন/ এমডি/এএল/জানুয়ারি ০৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর