thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বগুড়ায় স্থগিত ভোট কেন্দ্রের নির্বাচন বৃহস্পতিবার

২০১৪ জানুয়ারি ১৬ ০২:৪৩:০৮
বগুড়ায় স্থগিত ভোট কেন্দ্রের নির্বাচন বৃহস্পতিবার

বগুড়া সংবাদাদাতা : বগুড়া-৭ আসনের (গাবতলী-শাজাহানপুর)স্থগিত করা ৪৬টি কেন্দ্রে ভোটগ্রহণ বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। আর এ সব কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ করতে প্রশাসন পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে।

গত ৫ জানুয়ারির নির্বাচনে এই সংসদীয় আসনের শাজাহানপুর উপজেলার সব কেন্দ্রে শান্তির্পূর্ণ ভোটগ্রহণ হলেও গাবতলী উপজেলার ৪৬টি ভোট কেন্দ্রে সহিংসতার ঘটনা ঘটায় এসব কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করে নির্বাচন অফিস।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক খান দ্য রিপোর্টকে জানান, স্থগিত করা কেন্দ্রে শান্তিপূর্ন ভোট গ্রহণের লক্ষ্যে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এতে সকল ভোটার ভোট কেন্দ্রে এসে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ আবু সাঈদ দ্য রিপোর্টকে জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের লক্ষ্যে আগের চেয়ে বেশি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

বগুড়া পুলিশ সুপার মো. মোজাম্মেল হক পিপিএম জানান, বৃহস্পতিবার উপজেলার সকল কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ করার জন্য পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ভোটের দিন প্রত্যেক কেন্দ্রে একজন ম্যাজিস্ট্রেট থাকবেন। এছাড়া ভ্রাম্যমাণ আদালত, র‌্যাব, বিজিবিসহ ১৫ প্লাটুন সেনাসদস্য নিয়োজিত থাকবে।

বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে মোট ১৬১ ভোট কেন্দ্রের মধ্যে ১১৫টি কেন্দ্রের মোট ৭ হাজার ৪৩ ভোট পেয়েছিলেন জেলা জাতীয় পাটি (এরশাদ) সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলতাফ আলী পিটু লাঙ্গল মার্কা নিয়ে। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আনোয়ার হোসেন মঞ্জু জেপির নেতা সাবেক জাপার সাংসদ এটিএম আমিনুল ইসলাম সরকার পিন্টু পান ৩ হাজার ১ শত ৭৫ ভোট।

(দ্য রিপোর্ট/এএইচ/এমএইচও/ এমডি/জানুয়ারি ১৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর