thereport24.com
ঢাকা, শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯,  ২২ মহররম 1444

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ওপর হামলার ঘটনায় মামলা

২০১৪ জানুয়ারি ১৭ ১৭:৫১:৪৫
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ওপর হামলার ঘটনায় মামলা

চাঁদপুর সংবাদদাতা : চাঁদপুরের কচুয়ায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীরের গাড়ি বহরে হামলা ও লাঞ্ছিত করার ঘটনায় মামলা করা হয়েছে।

কচুয়া থানার এএসআই শামছুল আলম বাদী হয়ে শুক্রবার এ মামলাটি করেন। মামলা নং ০৪। মামলায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনের পিএ খায়রুল আলম মাহবুবকে প্রধান আসামি করা হয়। মামলায় ৪১ জন নামীয় ও ২ থেকে ৩ হাজার জনকে অজ্ঞাত আসামি করা হয়।

কচুয়া থানার সেকেন্ডে অফিসার (এসআই) মো. সাদেকুর রহমান জানান, জামেয়া ইব্রাহীমিয়া উজানী মাদ্রাসার বার্ষিক মাহফিলের শেষ দিন বৃহস্পতিবার সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়ি বহরে হামলা ও লাঞ্ছিত ঘটনায় ১৯৭৪ সালের ১৬(০২) ধারায় বিশেষ ক্ষমতা আইনে স্থানীয় বিএনপি, জামায়াত ও হেফাজতের নেতাকর্মীদের বিরুদ্ধে এ মামলাটি করা হয়। মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে এ হামলার ঘটনার প্রতিবাদে শুক্রবার দুপুরে কচুয়া বাজারে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. আইয়ুব আলী পাটোয়ারীর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, জিয়াউর রহমান হাতেম, রফিকুল ইসলাম লালু প্রমুখ।

এ ছাড়া সাচার, পালাখাল, রহিমানগর, জগতপুরসহ বেশকিছু স্থানে বিক্ষোভ সমাবেশ হয়েছে।

(দ্য রিপোর্ট/এমবি/এসবি/আরকে/এনআই/জানুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর