thereport24.com
ঢাকা, সোমবার, ২৩ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,  ২১ শাওয়াল ১৪৪৩

নৌকায় ভোট চাইলেন জয়

২০১৩ নভেম্বর ০১ ১২:৩৯:৩৯
নৌকায় ভোট চাইলেন জয়

মুন্সীগঞ্জ সংবাদদাতা : বাংলাদেশকে ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস’ থেকে মুক্ত রাখতে আবারো নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানালেন প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়।

নির্বাচন সামনে রেখে দেশের দক্ষিণাঞ্চলে দুদিনের সফরের অংশ হিসেবে সিরাজদিখানের নিমতলা বাজারে ঢাকা-মাওয়া মহাসড়কে এক পথসভায় তিনি এ আহ্বান জানান।

জয় বলেন, ‘বিরোধী দল হুমকি দিচ্ছে, আগামী হরতালে ৪০ জনের মৃত্যু হবে। বিএনপি-জামায়াত এখন সন্ত্রাসী দল হয়ে গেছে। তাদের আমলে যে সন্ত্রাস দেশে হয়েছে, তাই এখন করছে।’

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিরোধী দল যে হরতাল করছে, তাতে জামায়াত-শিবিরকর্মীদের পাশাপাশি হুজিসহ বিভিন্ন জঙ্গি সংগঠনের সদস্যদেরও রাস্তায় নামানো হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

নিমতলা বাজারে উপস্থিত নেতাকর্মী-সমর্থকদের উদ্দেশে জয় প্রশ্ন রাখেন, ‘তারা (বিএনপি-জামায়াত জোট) আবার ক্ষমতায় এলে সন্ত্রাস-জঙ্গিবাদ ফিরিয়ে আনবে। সেটা কি আমরা করতে দেব?’

আগামী দশম সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে ভোট চেয়ে তিনি বলেন, ‘বাংলাদেশকে সন্ত্রাসমুক্ত রাখার জন্য আপানারা নৌকায় ভোট দেবেন। যুদ্ধাপরাধীরা যাতে আর মন্ত্রী হতে না পারে, সেজন্য নৌকায় ভোট দেবেন।’

প্রধানমন্ত্রীর ছেলে প্রতিশ্রুতি দেন, আওয়ামী লীগ আবারো ক্ষমতায় গেলে প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে। বাংলাদেশ হবে যুদ্ধাপরাধীমুক্ত।

শুক্রবার সকাল সাড়ে ৯টার জয়ের গাড়িবহর গণভবন থেকে গোপালগঞ্জের পথে রওনা হয়। সাদা পাঞ্জাবি ও মুজিব কোট পরিহিত জয় আছেন একটি সাদা রংয়ের মার্সিডিজ বেঞ্চ গাড়িতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচাতো ভাই সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও শেখ রেহানার ছেলে রেদোয়ান সিদ্দিকী ববি এই সফরে জয়ের সঙ্গে রয়েছেন।

যাত্রাপথে বিভিন্ন স্থানে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা রাস্তার পাশে দাঁড়িয়ে ব্যানার-পোস্টার হাতে জয়কে স্বাগত জানান। কয়েকটি স্থানে ফুল ছিটিয়ে বরণ করে নেওয়া হয় প্রধানমন্ত্রীর ছেলেকে। গাড়ির ভেতর থেকে হাত নেড়ে তাদের শুভেচ্ছার জবাব দেন জয়।

গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন করবেন তিনি।গোপালগঞ্জে রাত কাটিয়ে শনিবার জয় রওনা হবেন আরো দক্ষিণে। বাগেরহাট ও খুলনা হয়ে তিনি যশোরে যাবেন। পথে অংশ নেবেন বেশ কেয়েকটি কর্মিসভায়।

(দিরিপোর্ট২৪/ওএস/এএস/জেএম/নভেম্বর ০১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর