thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

ঐশ্বরিয়ার অজানা দশ

২০১৩ নভেম্বর ০১ ১৫:৫৭:১২
ঐশ্বরিয়ার অজানা দশ

দিরিপোর্ট২৪ ডেস্ক : ঐশ্বরিয়া রায় বচ্চনের জন্ম ১৯৭৩ সালের ১ নভেম্বর। ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জেতা এই তারকা চল্লিশ বছরে বয়সে পেয়েছেন বিশ্বজোড়া খ্যাতি। তার রূপে-গুণে মুগ্ধ ভক্তও কম নয়। প্রিয় তারকার জন্মদিনে ঐশ্বরিয়া ভক্তরা জেনে নিন ১০টি তথ্য।

১. ঐশ্বরিয়ার প্রথম বিজ্ঞাপনটি ছিল কামলিন পেন্সিলের। তখন তিনি স্টান্ডার্ড নাইনের ছাত্রী।

২. তরুণী মডেল ঐশ্বরিয়ার সঙ্গে মুম্বাইয়ের এক গ্রোসারিতে দেখা হয় বিখ্যাত অভিনেত্রী রেখার। তিনি বিজ্ঞাপনে দেখা ঐশ্বরিয়াকে চিনতে পারেন। তার কাঁধে চাপড় মেরে রেখা শুভকামনা জানান।

৩. আমির খানের সঙ্গে ঐশ্বরিয়ার বিখ্যাত পেপসি’র বিজ্ঞাপন চিত্রায়িত হয়েছে এক রাতে। সে সময় মুম্বাই কুখ্যাত দাঙ্গা (১৯৯২-৯৩) চলছিল। সেলিব্রেটিদের মধ্যে একমাত্র আমির ও ঐশ্বরিয়া দুই প্রতিদ্বন্দ্বী কোমল পানীয় পেপসি ও কোকাকোলা’র বিজ্ঞাপনে অভিনয় করেছেন।

৪. ঐশ্বরিয়ার প্রিয় চলচ্চিত্র ইনগ্রিড বার্গমান ও হামফ্রে বোর্গাট অভিনীত কাসাবালাঙ্কা।

৫. ঐশ্বরিয়া নানা ধরনের ঘড়ি সংগ্রহ করতে পছন্দ করেন। অপছন্দ করেন অলংকার।

৬. ২০০৫ সালে ঐশ্বরিয়াকে নিয়ে সীমিতসংখ্যক বারবি ডল ছাড়া হয় ইংল্যান্ডের বাজারে। এটি কয়েক মিনিটের মধ্যে বিক্রি হয়ে যায়।

৭. বিখ্যাত হবার আগে তিনি টিভি সিরিয়ালের ডাবিংয়ের চাকরি চেয়ে প্রত্যাখাত হন।

৮. ‍হিউগ হেফনার ২০০৫ সালে ভারতে প্লেবয়ের নো-ন্যুডিটি সংস্করণ প্রকাশ করতে চেয়েছেন। এর জন্য প্রথম প্রচ্ছদে ঐশ্বরিয়াকে মডেল হিসেবে চেয়ে সাড়া পাননি।

৯. ২০০৬ সালের ভারত সফরকালে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশ দুপুরের খাবার খেতে ঐশ্বরিয়া ও আমির খানকে দাওয়াত করেছিলেন। কিন্তু ‘ধুম টু’র শুটিংয়ে ব্রাজিলে থাকায় তিনি উপস্থিত থাকতে পারেননি।

১০. দুবাইয়ে সাবানের বিজ্ঞাপনে শুটিং করতে গিয়ে একবার তাকে সারাদিন ট্রাফিক জ্যামে আটকে থাকতে হয়েছিল। সেই সময় তাকে একনজর দেখতে আসা ভক্তদের চাপে দুবাইয়ের রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়।

(দিরিপোর্ট২৪/ডব্লিউএস/এমডি/অক্টোবর ০১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর