thereport24.com
ঢাকা, রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯,  ২৬ জিলকদ  ১৪৪৩

শিক্ষা হচ্ছে সর্বোচ্চ বিনিয়োগ : এইচটি ইমাম

২০১৪ জানুয়ারি ২৫ ১৭:৪০:৪০
শিক্ষা হচ্ছে সর্বোচ্চ বিনিয়োগ : এইচটি ইমাম

যশোর সংবাদদাতা : প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, ‘শিক্ষা হচ্ছে সর্বোচ্চ বিনিয়োগ। তাই এক্ষেত্রে বিনিয়োগ করতে সরকারের কোনো কার্পণ্য নেই। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শুরু থেকে সরকার যেভাবে সহযোগিতা করে আসছে আগামীতেও তা অব্যাহত থাকবে।’

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

এইচটি ইমাম বলেন, ‘শুধু সাবজেক্ট ও ফ্যাকাল্টি বাড়ালেই হবে না। এ বিদ্যাপীঠ থেকে মেধাবী ও দক্ষ হয়ে শিক্ষার্থীরা ভবিষ্যতে রাষ্ট্রের উন্নয়নে কাজ করতে পারেন সে দিকেও নজর দিতে হবে।’

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- রিজেন্ট সদস্য ও সাবেক এমপি খালেদুর রহমান টিটো, জেলা প্রশাসক মো. মোস্তাফিজুর রহমান, রেজিস্ট্রার প্রফেসার জামাল হোসেন, বায়োলজি বিভাগের ডিন প্রফেসর ড. শেখ মিজানুর রহমান এবং ফলিত ও প্রযুক্তি বিভাগের ডিন প্রফেসর ড. আনিছুর রহমান।

এর আগে বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে ক্যাম্পাসে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

(দ্য রিপোর্ট/জেএম/এনডিএস/সা/জানুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর