thereport24.com
ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭,  ৭ রবিউল আউয়াল 1442

ডেলটা লাইফ ইন্স্যুরেন্সকে বিএসইসিতে তলব

২০১৪ জানুয়ারি ২৬ ১৩:২৮:০৬
ডেলটা লাইফ ইন্স্যুরেন্সকে বিএসইসিতে তলব

দ্য রিপোর্ট প্রতিবেদক : নির্ধারিত সময়ে তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন দাখিল না করায় ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক, সকল পরিচালক ও সচিবকে শুনাতিতে তলব করেছে পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। আগামী ২৯ জানুয়ারি সকাল সোয়া ১১টায় বিএসইসি কমিশনারের (এনফোর্সমেন্ট) কার্যালয়ে এ শুনানি অনুষ্ঠিত হবে।

বিএসইসির উপ-পরিচালক মোহাম্মদ সিদ্দিকুর রহমান স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি ডেলটা লাইফ বরাবর ইস্যু করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

চিঠিতে ২০১৩ সালের ৩০ সেপ্টেম্বর তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন দাখিল না করায় ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিকে শুনানিতে তলব করা হয়েছে। শুনানিতে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক, সকল পরিচালক ও সচিব বা তাদের অনুমোদিত প্রতিনিধিদের উপস্থিত থাকতে বলা হয়েছে। সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ অধ্যাদেশ, ১৯৬৯ এর ২২ ধারা অনুসারে তাদেরকে শুনানিতে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। কি কারণে কোম্পানি কর্তৃপক্ষ সিকিউরিটিজ আইন লঙ্ঘন করেছে তার লিখিত ব্যাখ্যা ও সফটকপি সঙ্গে আনার নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে ২০১৩ সালের ৩০ জুন পর্যন্ত কোম্পানিটির পরিচালকদের তালিকাও আনতে বলা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/ডব্লিউএন/এএল/জানুয়ারি ২৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর