thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭,  ৫ শাওয়াল ১৪৪১

বার্সেলোনায় বাংলাদেশের ড. মোহাম্মদ ইউনূস

২০১৬ জানুয়ারি ২৭ ১১:৪৫:৫৮
বার্সেলোনায় বাংলাদেশের ড. মোহাম্মদ ইউনূস

দ্য রিপোর্ট ডেস্ক : বাংলাদেশের শান্তিতে নোবেল বিজয়ী ড. মোহাম্মদ ইউনূস বিশ্বের অন্যতম সেরা ফুটবল ক্লাব এফসি বার্সেলোনায় সফর করেছেন আমন্ত্রিত অতিথি হিসিবে। মঙ্গলবার স্পেনের একটি সোশ্যাল বিজনেস সিটি উদ্যোগে যোগ দিতে গিয়েছেন ড. মোহাম্মদ ইউনূস।

এফসি বার্সেলোনা ফাউন্ডেশন বার্সেলোনা সোশ্যাল বিজনেস সিটি উদ্যোগের একটি অন্যতম অংশ। আর তারই অংশ হিসেবে কাতালান ক্লাব বার্সেলোনায় গিয়েছেন ড. মোহাম্মদ ইউনূস। তাকে বার্সেলোনার ভাইস প্রেসিডেন্ট জর্ডি কার্দোনার ও ক্লাব পরিচালক দিদাক লি ক্যাম্প ন্যু’তে স্বাগত জানিয়েছেন। ড. ইউনূসকে পেয়ে তারা খুবই সম্মানিত বোধ করছেন বলে জানিয়েছেন প্রেসিডেন্ট জর্ডি কার্দোনার।

ড. ইউনূসও এই বিশ্বসেরা ক্লাবে আসতে পেরে খুবই আপ্লুত হয়েছেন। তিনি বলেছেন, ‘এখানে আসতে পেরে আমি অনেক আনন্দিত। বাংলাদেশের সবাই এই ক্লাব সম্পর্কে জানে এবং সমর্থনও করে। আর এই ক্লাবটিকে নিয়ে মানুষ বিস্ময়কর আবেগপ্রবণ।’

ক্লাবের কার্যকলাপ এবং এর উদ্দেশ্যকেও সাধুবাদ জানিয়েছেন ড. ইউনূস। এই ক্লাব তরুণদের জন্য অপার সম্ভাবনার দ্বার খুলে দিয়েছে বলেও তার বিশ্বাস। তিনি এই ক্লাবের সবার আন্তরিকতায় খুবই মুগ্ধ হয়েছেন।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/জানুয়ারি ২৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর