thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

পপুলার ফার্মার রোড শো অনু‌ষ্ঠিত

২০১৬ অক্টোবর ২৫ ১৬:২৩:২৫
পপুলার ফার্মার রোড শো অনু‌ষ্ঠিত

দ্য রিপোর্ট প্রতিবেদক : শেয়ারবাজার থেকে ৭০ কোটি টাকা সংগ্রহের লক্ষে রোড শো সম্পন্ন করেছে ওষুধ খাতের কেম্পানি পপুলার ফার্মাসিটিক্যালস লিমিটেড। সোমবার (২৪ অক্টোবর) সন্ধায় রাজধানীতে হো‌টেল প্যানপেসিফিক সোনারগাঁ‌ওএ রোড শো অনুষ্ঠিত হয়েছে।

পপুলার ফার্মা প্রাথমিক গণপ্রস্তাব (আই‌পিও) থেকে সংগৃহিত অর্থ থেকে ৪৪ কোটি টাকা দিয়ে ক্যাপসুল ও ট্যাবলেট তৈরীর মেশিন ক্রয় করবে।এছাড়া ২৩ কোটি টাকার ঋণ পরিশোধ ও ৩ কোটি টাকা দিয়ে আইপিওবাবদ খরচে ব্যবহার করা হবে।

কোম্পানিটি চলতি বছরের ৬ মাসে (জানুয়ারি-জুন) শেয়ার প্রতি আয় (ইপিএস)করেছে ০.৯৬ টাকা। ২০১৬ সালের ৩০ জুনে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) দাড়িয়েছে ৩৭.১২ টাকা।

রোড শো‌তে পপুলার ফার্মার চেয়ারম্যান তা‌হেরা আক্তার, ব্যবস্থাপনা প‌রিচালক ডা: মোস্তা‌ফিজুর রহমান ও আই‌ডিএল‌সি ইনভেষ্টমেন্টসের ব্যবস্থাপনা প‌রিচালক মো. মনিরুজ্জামানসহ পপুলার ফার্মার প‌রিচালকরা উপস্থিত ছি‌লেন। এছাড়াও মার্চেন্ট ব্যাংকার্স অ্যান্ড পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি, মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলারস, ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, বিমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ম্যানেজার, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড, রিকগনাইজ পেনশন অ্যান্ড প্রভিডেন্ড ফান্ড, কমিশনের অনুমোদিত অন্যান্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/আরএ/অক্টোবর ২৫, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর