thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

ডিআরইউ ম্যারাথন ও গোলকে দ্য রিপোর্টের ২ পদক

২০১৬ নভেম্বর ১৮ ১২:১৭:২৪
ডিআরইউ ম্যারাথন ও গোলকে দ্য রিপোর্টের ২ পদক

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ম্যারাথন দৌড় ও গোলক নিক্ষেপ প্রতিয়োগিতায় দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের দুইজন প্রতিযোগী পদক লাভ করেছেন।

ম্যারাথন প্রতিযোগিতায় দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের স্টাফ রিপোর্টার সাঈদ শিপন প্রথম হন। আর গোলক নিক্ষেপে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের নির্বাহী সম্পাদক আমিরুল ইসলাম নয়ন দ্বিতীয় স্থান অর্জন করেন।

শুক্রবার (১৮ নভেম্বর) সকাল ৯টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মার্সেল-ডিআরইউ ম্যারাথন (পুরুষ ও নারী সদস্য) এবং গোলক নিক্ষেপ প্রতিযোগিতা হয়।

এদিন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথমে অনুষ্ঠিত হয় নারীদের ৪০০ মিটার ম্যারাথন। এতে প্রথম হন মোহনা টেলিভিশনের নাজনীন আক্তার লাকী। দ্বিতীয় হন রেডিও টুডের বিলকিছ ইরানী এবং দীপ্ত টিভির শাহনাজ শারমীন তৃতীয় হয়েছেন।

নারীদের ম্যারাথনের পর শুরু হয় পুরুষদের ৮০০ মিটার ম্যারাথন। এতে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের স্টাফ রিপোর্টার সাঈদ শিপন প্রখম হন। আর দ্বিতীয় স্থান অধিকার করেন দৈনিক বর্তমানের রহমান আজিজ এবং জনকন্ঠের রুমেল খান তৃতীয় হয়েছেন।

এরপর শুরু হয় গোলক নিক্ষেপ প্রতিযোগীতা। এতে প্রথম হয়েছেন বিডিনিউজ২৪ডটকমের কামাল হোসেন তালুকদার। আর দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের নির্বাহী সম্পাদক আমিরুল ইসলাম নয়ন দ্বিতীয় স্থান অর্জন করেন। তৃতীয় হয়েছেন নিউজ বাংলাদেশ ডটকমের জুনায়েদ শিশির। এদিন গোলক নিক্ষেপ প্রতিযোগীতায় তিনটি অনলাইন নিউজপোর্টাল এর সংবাদকর্মীরা পদক লাভে সক্ষম হন।

এর আগে শুক্রবার সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ অ্যামেচার অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম চ্যাঙ্গিস, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধান (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, ডিআরইউ’র সাধারণ সম্পাদক রাজু আহমেদ, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মো. ইয়াহিয়া প্রমুখ।

ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাংস্কৃতিক সম্পাদক মনিরুল ইসলাম, নারী বিষয়ক সম্পাদক সুমী খান এবং টুর্নামেন্ট কমিটির সদস্য কাজী শহীদুল আলম ও সাহাব উদ্দিন সাহা। ম্যারাথন ও গোলক নিক্ষেপ প্রতিযোগিতায় প্রায় ৫৩ জন পুরুষ ও নারী সদস্য অংশ গ্রহণ করেন।

(দ্য রিপোর্ট/এন/এনআই/এসএস/১৮ নভেম্বর ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর