thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭, ৩০ অগ্রহায়ণ ১৪২৪,  ২৫ রবিউল আউয়াল ১৪৩৯

শাকিব খান হাসপাতালে, দ্বিধায় অপু বিশ্বাস!

২০১৭ এপ্রিল ১৩ ১৬:১৯:৪৯
শাকিব খান হাসপাতালে, দ্বিধায় অপু বিশ্বাস!

পাভেল রহমান, দ্য রিপোর্ট : রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে শাকিব খান ল্যাব এইড হাসপাতালের জরুরি বিভাগে যান। পরে তাকে সেখানে ভর্তি করা হয়।

এদিকে প্রশ্ন তৈরি হয়েছে শাকিব খানকে দেখতে হাসপাতালে যাবেন কিনা অপু বিশ্বাস? এ নিয়ে দ্বিধায় রয়েছেন এই চিত্রনায়িকা।

তিনি বলেন, ‘আমি একটু বাইরে ছিলাম। শাকিব হাসপাতালে ভর্তি হয়েছে, এ খবর পেয়েছি। বাচ্চাকে নিয়ে বের হতে পারবো কিনা বুঝতে পারছি না। বাচ্চার অবস্থা দেখে তারপর হাসপাতালে যেতে পারি। এখনো ভাবি নি হাসপাতালে যাব কিনা?’

স্বামীকে হাসপাতালে দেখতে যাবেন, সেখানে তো ভাবার কিছু নেই। কিন্তু অপুকে এখন ভাবতে হচ্ছে। কারণ অপুর হাসপাতালে যাওয়ার দিকেও তাকিয়ে আছে শাকিব-অপুর ভক্তরা।

শাকিব খানের হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়া নিয়েও নানা রকম মন্তব্য পাওয়া যাচ্ছে সোস্যাল মিডিয়ায়। কেউ কেউ মনে করছেন শাকিব খান অসুস্থতার ভান করছেন। এতে করে অপুর কাছে শাকিবকে যেতে হবে না। অপুই ছুটে আসবে শাকিবের কাছে।

পয়লা বৈশাখে অপুকে বাসায় তুলবেন শাকিব। এমন খবর শোনা গিয়েছিল। শাকিব টিভি পর্দায় অপুকে মেনে নেয়ার কথা বললেও এখনো অপুর সঙ্গে স্বাভাবিকভাবে কথা বলেন নি। এখন শাকিবের অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসবে অপু। মিটে যাবে সব কিছু। এমনটা ভাবছেন কেউ কেউ।

কিন্তু অপু বিশ্বাস পড়েছেন দ্বিধায়। দুপুরে তিনি দ্য রিপোর্টকে বলেন, ‘এখনো বুঝতে পারছি না হাসপাতালে শাকিবকে দেখতে যাবো কিনা?

শাকিবের অসুস্থতার সূত্র ধরে শাকিব-অপুর মধ্যকার দ্বন্দের অবসান হবে কিনা, এখন সেটাই দেখার বিষয়।

(দ্য রিপোর্ট/পিএস/এপ্রিল ১২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে