thereport24.com
ঢাকা, রবিবার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭,  ৮ শাওয়াল ১৪৪১

শিল্পকলা একাডেমি ও রাশিয়ান সেন্টারের ৪০ বছর পূর্তি

২০১৪ ফেব্রুয়ারি ২৪ ১৯:১২:০৮
শিল্পকলা একাডেমি ও রাশিয়ান সেন্টারের ৪০ বছর পূর্তি

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ শিল্পকলা একাডেমির গৌরবোজ্জ্বল ৪০ বছর ও ঢাকাস্থ রাশিয়ান সেন্টার অব সাইন্স এন্ড কালচার ইন ঢাকার ৪০ বছর পূর্তি উপলক্ষে যৌথভাবে ২৫ থেকে ২৭ ফেব্রুয়ারি বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালায় আয়োজন করা হয়েছে তিন দিনব্যাপী অনুষ্ঠানমালা।

২৫ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে তিন দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনী আলোচনায় উপস্থিত থাকবেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী এবং ঢাকাস্থ রাশিয়ান সেন্টার অব সাইন্স এন্ড কালচার ইন ঢাকার প্রধান আলেকজান্ডার পি. ডেমিন। সন্ধ্যা ৬.১৫ মিনিটে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সন্ধ্যা ৭টায় পরিবেশিত হবে লিউনিভ গাইডা পরিচালিত চলচ্চিত্র প্রদর্শনী ‘আইভান ভেসিলিভিস: ব্যাক টু দ্যা ফিউচার’।

উল্লেখিত চিত্র প্রদর্শনী একাডেমির জাতীয় চিত্রশালায় প্রতিদিন বেলা ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।

২৬ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় ইতিহাস বিষয়ক সারজেই আইসেনেস্টেইন পরিচালিত চলচ্চিত্র ‘আলেকজেন্ডার নেভেস্কি’ ও রাত ৮টায় নাটক বিষয়ক জেনরিখ আগানিসান পরিচালিত চলচ্চিত্র ‘থ্রি প্লাস টু’ প্রদর্শিত হবে।

আয়োজনের শেষদিন ২৭ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় পরিবেশিত হবে নাটক বিষয়ক ভ্লাদিমির মটল পরিচালিত চলচ্চিত্র ‘দ্যা ক্যাপটিভ্যাটিং স্টার অব হ্যাপিনেস’।

(দ্য রিপোর্ট/কেএম/এনআই/ফেব্রুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিল্প ও সংস্কৃতি এর সর্বশেষ খবর

শিল্প ও সংস্কৃতি - এর সব খবর