thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

নিজের শহরে আইয়ুব বাচ্চুর গিটার শো

২০১৭ মে ১৫ ০৮:৪৮:৫৬
নিজের শহরে আইয়ুব বাচ্চুর গিটার শো

দ্য রিপোর্ট প্রতিবেদক : এবার নিজের শহর চট্টগ্রামে গিটার শো করতে যাচ্ছেন আইয়ুব বাচ্চু। আগামী ২০ মে আয়োজন করা হবে গিটার শো ‘নাও অ্যান্ড দেন’। র‌্যাডিসন ব্লু-চট্টগ্রামে রবি-এয়ারটেল প্রেজেন্টস ‘নাউ অ্যান্ড দেন’ শিরোনামে আইয়ুব বাচ্চুর এই কনসার্ট আয়োজন করছে এবি কিচেন, ডিজে প্রো এবং ইজার্ড শো-বিজ। এই আয়োজনে মিডিয়া পার্টনার থাকছে চ্যানেল আই।

আইয়ুব বাচ্চুর গিটার শো উপলক্ষে রোববার চ্যানেল আইয়ের ছাদ বারান্দায় আয়োজন করা হয় সংবাদ সম্মেলন। এতে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। মোবাইল প্রতিষ্ঠান রবির বিজনেস অপারেশনসের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়া, রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিক বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম।

আইয়ুব বাচ্চু বলেন, ‘চট্টগ্রামের অলিতেগলিতে রাতের পর রাত আমি গিটার হাতে বেড়িয়েছি। কাঁধে গিটার নিয়ে বিয়ে বাড়িতে হাজির হয়েছি। গিটার বাজিয়েছি। সেই শহরে আমি যাব। হাত থাকবে শুধুই গিটার। এই দিনটা আমার কাছে অন্যরকম।’

এর আগে গত ২৫ মার্চ ঢাকার কৃষিবিদ ইন্সটিটিউটে ‘সাউন্ড অফ সাইলেন্স’ নামে এবির প্রথম গিটার শো অনুষ্ঠিত হয়েছিল। তারই ধারাবাহিকতায় ঢাকার বাইরে প্রথম শো হবে চট্টগ্রামে। এর পর পর্যায়ক্রমে সিলেট, রাজশাহী, বগুড়াসহ দেশের বড় শহরগুলোতে চলবে গিটার শো হবে বলে জানান আইয়ুব বাচ্চু।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/মে ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর