thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

সেলফির কারণে নিশোর চাকরি যাবে কেন?

২০১৭ মে ১৮ ১৮:৪৬:৩৬
সেলফির কারণে নিশোর চাকরি যাবে কেন?

দ্য রিপোর্ট প্রতিবেদক : বনানীর দুই তরুণী ধর্ষণের অভিযোগে গ্রেফতার নাঈম আশরাফের সঙ্গে শোবিজ অঙ্গনের বেশ কয়েকজন তারকার সেলফি নিয়ে চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা রকম মন্তব্য। এদিকে বুধবার (১৭ মে) একুশে টেলিভিশন থেকে বহিষ্কার করা হয়েছে চ্যানেলটির অনুষ্ঠান প্রধান ও মডেল, অভিনেত্রী ফারহানা নিশোকে।

নাঈম আশরাফের সঙ্গে ঘনিষ্ঠভাবে সেলফি তোলার জন্যই নিশোকে চাকরিচ্যুত করা হয়েছে বলে কেউ কেউ মনে করছেন। যদিও নিশোকে চাকরিচ্যুত করার ব্যাপারে চ্যানেলটি স্পষ্ট কোন ব্যাখা প্রকাশ করেনি।

অবশ্য অসমর্থিত একটিসূত্রে জানা গেছে, আর্থিক দুর্নীতির জের ধরে চাকরিচ্যুত হয়েছেন ফারহানা নিশো।

এদিকে নাঈম আশরাফের সঙ্গে সেলফি তোলায় যদি নিশোর চাকরি গিয়ে থাকে তবে বিষয়টি ঠিক হয়নি বলেই মনে করছেন চিত্রনায়ক ওমর সানী। একই সঙ্গে বনানীর দুই তরুণী ধর্ষণের সঙ্গে জড়িতদেরও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন তিনি।

ওমর সানী বলেন, ‘মুচি সম্প্রদায় থেকে শুরু করে মন্ত্রী পর্যন্ত যে কোন মানুষের সাথে আমাদের ছবি এবং সেলফি থাকতে পারে। আমরা জানি না কে কি। আমার স্ত্রী একজন অভিনেত্রী, তার সাথেও ছবি থাকতে পারে। সে কিন্তু জানে না কে যৌনকর্মী, কে ধর্ষণকারী, কে জঙ্গী কিংবা ডাকাত বা হুজুর। আমরা যারা শিল্পী তাদের সব শ্রেণির ভক্ত থাকতে পারে।’

ফারহানা নিশো প্রসঙ্গে ওমর সানী বলেন, ‘একটা সেলফির কারণে ফারহানা নিশোর চাকরি যাবে কেন? খুব কাছ থেকে নিশোকে দেখেছি ইটিভি চ্যানেলের প্রতি তার টান। ব্যক্তিগত কারণে ইটিভির অনুষ্ঠান করা ছেড়ে দিয়েছিলাম। ফারহানা নিশোর কারণে আমি আর মৌসুমী গিয়েছিলাম চ্যানেলটির অনুষ্ঠানে।

জনপ্রিয় এই চিত্রনায়ক আরও বলেন, ‘ব্যক্তিগত দোষের কারণে যদি চাকরি যায় তাহলে আমার বলার কিছু নাই। সেলফির কারণে যদি দোষ দেন, তাহলে এরকম দোষে আমরা অনেক শিল্পীরাই দোষী। নিজেকে প্রশ্ন করুন। আপনি কি ধোয়া তুলশী পাতা?

(দ্য রিপোর্ট/পিএস/এনআই/মে ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর