thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

শাম্মী ধর্ষণ ও হত্যা : ৪ আসামি গ্রেফতার

২০১৭ মে ২০ ১৯:৩৩:৩২
শাম্মী ধর্ষণ ও হত্যা : ৪ আসামি গ্রেফতার

মৌলভীবাজার প্রতিনিধি : রাজনগরে কলেজ ছাত্রী শাম্মী বেগমকে (১৮) গণধর্ষণের পর হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সবাই ওই ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি।

এদিকে ঘটনার সাথে জড়িতদের ফাঁসির দাবিতে শনিবার (২০ মে) বিকেলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে শাম্মির শিক্ষা প্রতিষ্ঠান তারাপাশা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা।

রাজনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক জানিয়েছেন, শাম্মির বাবা হারুন মিয়ার দায়ের করা মামলার শুক্রবার রাতেই এজাহারভুক্ত আসামি আব্দুল গনির ছেলে আকলু মিয়াকে গ্রেফতার করে পুলিশ। এরপর তার স্বীকারোক্তিতে ওই রাতেই গ্রেফতার করা হয় মামলার প্রধান অভিযুক্ত উপজেলার করিমপুর মোকামবাড়ি গ্রামের তমজির আলীর ছেলে বরকত হোসেন সুমনকে (২৩)। সঙ্গে গ্রেফতার করা হয় মামলার অন্যতম আসামি সোনাটিকি গ্রামের মকা মিয়ার ছেলে মাজহার মিয়া (২৫) এবং কাছাড়ি গ্রামের মকবুল মিয়ার ছেলে মো. দিপু মিয়াকে (২৫)। আটকদের শনিবার (২০ মে) জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনার সঙ্গে আরও লোক জড়িত থাকতে পারে বলে জানিয়েছেন ওসি শ্যামল বণিক।

এদিকে, ঘটনার সঙ্গে জড়িত ফাঁসির দাবিতে শাম্মির শিক্ষা প্রতিষ্ঠান তারাপাশা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা এদিন বিকেলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। সমাবেশে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ আব্দুর রহিম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কামারচাক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বশারত হোসেন, টেংরা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রিপন মিয়া, মাওলানা মোবারক হোসেন, শিক্ষক আক্রম আলী প্রমুখ।

উল্লেখ্য, উপজেলা টেংরা ইউনিয়নে শাম্মী বেগম (১৮) নামে এক কলেজ ছাত্রীকে গণধর্ষণের পর হত্যা করা হয়। পরদিন ১৯ মে (শুক্রবার) সকালে বাড়ির পাশের জঙ্গল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

(দ্য রিপোর্ট/এজে/এপি/মে ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর