thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

নির্যাতিত শিশুকে সহায়তা পুলিশ সুপারের

২০১৭ মে ২১ ১৫:১৪:১৩
নির্যাতিত শিশুকে সহায়তা পুলিশ সুপারের

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি সদর উপজেলার আলিপুর গ্রামে চুরির অপবাদে নির্যাতনের শিকার শিশু সাগরকে চিকিৎসার জন্য পাঁচ হাজার টাকা দিয়েছেন পুলিশ সুপার।

রবিবার (২১ মে) দুপুরে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন ওই শিশুকে দেখতে গিয়ে পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান আর্থিক সহায়তা দেন।

মামলার বিবরণে জানা যায়, গত ১৪ মে আলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শেণির ছাত্র সাগর মুন্সিকে (৯) একটি জামে মসজিদের ইমামের টাকা চুরির অপবাদে স্থানীয় দফাদার সত্তারসহ অন্তত ১৫ জন মিলে নির্যাতন চালায়। এ ঘটনায় ১৯ মে সকালে হৃদয় কারিকর ও জামাল হাওলাদার নামে দুজনকে আটক করে পুলিশ। পরে তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। জেলগেটে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

শিশুটির বড় বোন রাবেয়া আক্তার সুমি বাদী হয়ে শনিবার (২০ মে) ঝালকাঠি সদর থানায় নয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

ঝালকাঠির পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেছেন, ‘শিশু নির্যাতনের ঘটনা পত্রিকায় পড়েছি। পরে শিশুটিকে দেখতে হাসপাতালে গিয়েছিলাম। দরিদ্র ওই শিশুকে চিকিৎসার জন্য পাঁচ হাজার টাকা দিয়েছি। নির্যাতনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।’

(দ্য রিপোর্ট/কেএনইউ/এম/মে ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর