thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

নব্বই দশকের তারকারা উদ্বোধন করলেন ‘মেরি মন্টানা’

২০১৭ জুন ১৮ ১০:১৪:৫৯
নব্বই দশকের তারকারা উদ্বোধন করলেন ‘মেরি মন্টানা’

দ্য রিপোর্ট প্রতিবেদক : তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন এবার নতুন ব্যবসার সঙ্গে যুক্ত হলেন। রাজধানীর উত্তরায় ৭ নম্বর সেক্টর লেকপাড়ে ১৮ নম্বর সড়কের ৩৯ নম্বর বাড়িতে ‘মেরি মন্টানা’ নামের একটি রেস্তোরাঁ চালু করেছেন। মৌসুমী ও ফারদিন এই রেস্তোরাঁর পরিচালনায় থাকবেন।

নব্বই দশকের জনপ্রিয় কয়েকজন চিত্রতারকা গত শুক্রবার সন্ধ্যায় এই রেস্তোরাঁ উদ্বোধন করেন। তাদের মধ্যে ছিলেন নাঈম, শাবনাজ, বাপ্পারাজ, অমিত হাসান, আমিন খান প্রমুখ। ওমর সানি, মৌসুমী ও ফারদিন এ সময় অতিথিদের স্বাগত জানান।

ফারদিন যুক্তরাষ্ট্রে চলচ্চিত্র বিষয়ে পড়লেখা করছেন। তার পাশাপাশি এই রেস্তোরাঁ পরিচালনা করবেন বলে জানান। তিনি বলেন, মূলত মেক্সিকান আর ফিউশনধর্মী খাবার থাকছে রেস্তোরাঁয়। সব শ্রেণীর মানুষ যেন আসতে পারেন তার জন্য দামটাও সেভাবেই নির্ধারণ করা হয়েছে।

ফারদীন অনেক দিন থেকেই নির্মাণের সঙ্গে যুক্ত। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ফিল্ম কানেকশন ইনস্টিটিউটে ব্যাচেলর কোর্সে ভর্তি হয়েছেন। চলচ্চিত্র নির্মাণে নিজেকে দক্ষ করে গড়ে তুলতে চান। তার পরিচালনায় নির্মিত সর্বশেষ টেলিছবি ‘ডেস্টিনেশন’। সামনে চলচ্চিত্র নির্মাণের স্বপ্ন তার।

(দ্য রিপোর্ট/পিএস/জুন ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর