thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

লক্ষ্মীপুরে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলায় আহত ৬

২০১৭ জুন ২০ ০৯:০৮:১১
লক্ষ্মীপুরে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলায় আহত ৬

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রদলের ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে। এতে ছাত্রদলের ছয়জন নেতা গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে চারজনকে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত ৮টার দিকে উপজেলার ২নং উত্তর চরবংশী ইউনিয়নের খাসের হাট বাজারে এ ঘটনা ঘটে।

এ সময় বাজারের অনেক ব্যবসায়ী আতঙ্কে দোকানপাট বন্ধ করে দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর আগে শনিবার রাতে ওই বাজারে বিএনপির ইফতার পার্টি বন্ধ করে শতাধিক ব্যানার, ফেস্টুন ভাঙচুর করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ নিয়ে বাজার এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আহতরা হলেন- ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জিএম শামীম, যুগ্ম সম্পাদক ওমর ফারুক, সোহাগ ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াসিনসহ ছয়জন। অন্য তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা গেছে, গত শনিবার ইউনিয়ন বিএনপির ইফতার পার্টি অনুষ্ঠান বন্ধ করে দেয় স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা। পরে ওই দিন সন্ধ্যায় ছাত্রলীগের নেতাকর্মীরা বাজারে বিক্ষোভ করে বিএনপির শতাধিক ব্যানার, ফেস্টুন ভাঙচুর করে। এ ঘটনায় ছাত্রদলের নেতা-কর্মীরা ফেসবুকে প্রতিবাদ জানায়। এর জের ধরে সোমবার সন্ধ্যায় ছাত্রদলের নেতা-কর্মীরা বাজারে আসলে ছাত্রলীগের সাবেক সভাপতি খান আল মামুন ও বর্তমান সভাপতি প্রার্থী আওলাদ হাওলাদার, রাজিম ও সুমন হাওলাদারের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে।

যোগাযোগ করা হলে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী আওলাদ হাওলাদার দ্য রিপোর্টকে বলেন, তাদের ওপর হামলা করার আগেই ধাওয়া খেয়ে পালিয়ে যায়। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ছাত্রলীগের বিরুদ্ধে ফেসবুকে মন্তবের বিষয়টি আমি দেখিনি শুনেছি। তাই তাদের ধাওয়া করা হয়েছে।

রায়পুর উপজেলা ছাত্রদলের সভাপতি হাবিবুর রহমান সুজন ও সম্পাদক আকবর হোসেন সম্রাট বলেন, রাজনৈতিক উত্তাপ ছড়াতে কোনো কারণ ছাড়াই আমাদের ছয়জন নেতা-কর্মীকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রসাশনের কাছে সুষ্ঠু বিচার চাই।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া দ্য রিপোর্টকে বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। কেউ কোনো লিখিত অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/এনটি/এনআই/এম/জুন ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর