thereport24.com
ঢাকা, শনিবার, ১১ মে 24, ২৮ বৈশাখ ১৪৩১,  ৩ জিলকদ  1445

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ইংলিশ টেস্ট দল ঘোষণা

২০১৭ জুলাই ২০ ২১:১৫:৩৮
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ইংলিশ টেস্ট দল ঘোষণা

দ্য রিপোর্ট ডেস্ক : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের তৃতীয় টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়ালস ক্রিকেট বোর্ড(ইসিবি)। ঘোষিত দলে রাখা হয়েছে দুই নতুন মুখ টম ওয়েসলি এবং ডেভিড মালানকে।

গ্যারি ব্যালেন্সের ইনজুরির কারণে দলে একটি পরিবর্তন প্রয়োজন ছিলো এবং তার পরিবর্তে সুযোগ পাওয়া এসেক্স ব্যাটসম্যান ওয়েসলি অভিষেক ম্যাচে তিন নম্বরে ব্যাটিং করবেন। দলে সুযোগ পেলেও সেরা একাদশে নিশ্চিত নন মিডলসেক্স ব্যাটসম্যান মালান। টিম ম্যানেজমেন্ট একজন অতিরিক্ত ব্যাটসম্যান খেলানোর সিদ্ধান্ত নিলে এ ম্যাচেই হতে পারে তার টেস্ট অভিষেক। চলতি মৌসুমের শুরুতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজের অভিষেক টি২০ ম্যাচে ৭৮ রান করে নির্বাচকদের দৃষ্টি আকর্ষণ করেন মালান।

সিরিজের শুরুতে পারফরমেন্স ভালো না করলেও দলে জায়গা অক্ষুন্ন রেখেছেন কিটন জেনিংস। সামান্য চোট কাটিয়ে ওঠা মার্ক উডও ধরে রেখেছেন নিজের জায়গা।

প্রথম টেস্টে স্বাগতিক ইংল্যান্ড অনায়াসে জয় পেলেও ট্রেন্ট ব্রিজে দ্বিতীয় ম্যাচে ৩৪০ রানের বড় ব্যবধানে দক্ষিণ আফ্রিকা জয়ী হয়ে চার ম্যাচ সিরিজে সমতা ফিরিয়ে আনে। উভয় দলই সিরিজে এগিয়ে যাওয়ার লক্ষ্য নিয়ে ওভালে ২৭ জুলাই শুরু হওয়া তৃতীয় ম্যাচে খেলতে নামবে।

ঘোষিত ইংল্যান্ড দল : জো রুট (অধিনায়ক), মঈন আলী, জেমস এন্ডারসন, জনাথন বেয়ারস্টো (উইকেটরক্ষক), স্টুয়ার্ট ব্রড, এলিস্টার কুক, লিয়াম ডসন, কিটর জেনিংস, ডেভিড মালান, টবি রোল্যান্ড জোন্স, বেন স্টোকস টম ওয়েসলি, মার্ক উড।

(দ্য রিপোর্ট/এজে/জুলাই ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর